বৃহস্পতিবার, ১২ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শ্রীমঙ্গল থেকে গরু চুরি করে পালানোর সময় আটক ৬

শ্রীমঙ্গল থেকে গরু চুরি করে পালানোর সময় আটক ৬
মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাারের শ্রীমঙ্গল থেকে ৪টি গরু চুরি করে পালানোর সময় হবিগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ৪টি গরু উদ্ধার করেছে। চুরির ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ ও হবিগঞ্জ জেলা গোয়েন্দা শাখা।
শুক্রবার (১২ জুলাই) ভোরে হবিগঞ্জ জেলার শায়েস্থাগঞ্জ নসরতপুর বাইপাস মোড়ে হবিগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) একটি টিম গরুবাহী একটি পিকআপ গাড়ি আটক করে। গাড়িতে গরু দেখে গোয়েন্দা সদস্যরা গাড়ির সঙ্গে থাকা ৪ ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদ করলে তাদের কথাবার্তা সন্দেহজনক মনে করেন ডিবি সদস্যরা। পরে ৪টি গরু উদ্ধার এবং চুর সন্দেহে ৪ ব্যক্তিকে আটক করে গোয়েন্দা পুলিশ।
আটককৃতরা হলেন, কমলগঞ্জের ফুলবাড়ি এলাকার আনিছ মিয়ার ছেলে আসাদুল মিয়া (৪০), শ্রীমঙ্গলের রামনগর এলাকার ফারুক মিয়ার ছেলে পারভেজ মিয়া (২৫), আসাদুল মিয়া (৪০), শংকরসেনা গ্রামের আব্দুল করিম এর ছেলে আলী হোসেন (৩৮), সিন্দুরখান রোডের কাকিয়ারপুল এলাকার আবুল কালামের ছেলে শামীম মিয়া (৩০), ডেঙারপুল হবিগঞ্জ এলাকার আনোয়ার আলীর ছেলে রাহুল আহম্মেদ (২৭)। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরর পর মৌরভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাদ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়, গত ১১ জুলাই গভীর রাতে শ্রীমঙ্গল উপজেলার কালীঘাট ইউনিয়নের ভুরভুরিয়া চা বাগানের টিলা বাবু সুমন বাড়াইক এর গোয়াল ঘরের দরজা ভেঙে উদ্ধারকৃত ৪টি গরু চুরি হয়। এর আগে এ ঘটনায় শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) তাপশ চন্দ্র রায় চুরির ঘটনার সাথে জড়িত শ্রীমঙ্গল ভানুগাছ রোডের ১০ নম্বর এলাকার হেলাল মিয়ার ছেলে দুলাল মিয়া (৩৮) কে কালীঘাট রোড থেকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত দুলাল মিয়াকে জিজ্ঞাসাবাদ শেষে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন