বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পলাশবাড়ীতে খুনের চার দিনের মাথায় গ্রেপ্তার ৪,ইজিবাইক উদ্ধার

পলাশবাড়ীতে খুনের চার দিনের মাথায় গ্রেপ্তার ৪,ইজিবাইক উদ্ধার
গাইবান্ধাঃ জেলার পলাশবাড়ীতে দুদু মিয়া (৬০) নামে এক নৈশপ্রহরীকে শ্বাসরোধে হত্যা করে গ্যারেজ থেকে পাঁচটি ইজিবাইক লুটের চার দিনের মাথায় জড়িত ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় লুট হওয়া একটি ইজিবাইক উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান। গ্রেফতারকৃতরা হলো, দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার লালমাটি শ্যামপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে রবিউল ইসলাম (৩৬),একই উপজেলার পলাশ গ্রামের মৃত আন্তাজ আলীর ছেলে মতিয়ার রহমান (৩৫),জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ধুরইল গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে সিরাজুল ইসলাম (৪২), একই উপজেলার বড় নারায়নপুর গ্রামের মৃত মকছেদ আলীর ছেলে মঞ্জুরুল ইসলাম ওরফে বাবু (৪২)। তিনি বলেন,গোপন খবরের ভিত্তিতে বুধবার (১৭ জুৃলাই) দিনগত রাত ৮ টার দিকে  জয়পুরহাট জেলার পাঁচবিবি থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় লুট হওয়া একটি ইজিবাইক উদ্ধার করা হয়। বাকী চারটি ইজিবাইক উদ্ধারসহ ঘটনার সঙ্গে আরো জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। এর আগে শনিবার (১৩ জুলাই) দিনগত গভীর রাতে পলাশবাড়ী পৌর শহরের সুইগ্রামের নুরে আলম জিন্নু মিয়ার গ্যারেজে এই ঘটনা ঘটে।
পরদিন রবিবার (১৪ জুলাই) সকালে পলাশবাড়ী পৌর শহরের সুইগ্রামের নুরে আলম জিন্নু মিয়ার গ্যারেজ থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুৃলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়। নিহত দুদু মিয়া (৬০) পলাশবাড়ী পৌর শহরের সুইগ্রামের মৃত আমির আলীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে নুরে আলম জিন্নু মিয়ার গ্যারেজে নাইট গার্ডের দায়িত্বে ছিলেন।  পুলিশ ও স্থানীয়রা জানায়,প্রতিদিনের মতো রাতের বেলা গ্যারেজে দায়িত্ব পালন করছিলেন দুদু মিয়া। গভীর রাতে  একদল দুর্বৃত্ত গ্যারেজে ঢুকে দুদু মিয়াকে শ্বাসরোধে হত্যা করে। এরপর গ্যারেজে থাকা ৫টি ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন