বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পাঁচবিবি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে আজাদ আলী সভাপতি ও আবু হাসান সম্পাদক নির্বাচিত 

পাঁচবিবি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে আজাদ আলী সভাপতি ও আবু হাসান সম্পাদক নির্বাচিত 
পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি: গতকাল ১৬ই আগস্ট শুক্রবার সন্ধ্যায় ঐতিহ্যবাহী পাঁচবিবি প্রেসক্লাবের  দ্বি-বার্ষিক নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।
এবারে ২০২৪-২০২৫ সনের দ্বি-বার্ষিক নির্বাচনে ৯ থেকে বাড়িয়ে ১১ জনের কার্যনির্বাহী কমিটি করা হয়। ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনের প্রধান অধ্যাপক সুনীল রায়, আব্দুল আলীম ও শফিকুল আলম চৌধুরী বিপ্লব।
এতে সর্বসম্মতিক্রমে হ্যাঁ না মৌখিক ভোটে  দৈনিক নয়া দিগন্তের পাঁচবিবি উপজেলা প্রতিনিধি অধ্যাপক মোঃ আজাদ আলী ও দৈনিক সংগ্রাম ও দৈনিক সাতমাথা পত্রিকার পাঁচবিবি উপজেলা প্রতিনিধি মোঃ আবু হাসান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
এছাড়াও সহ-সভাপতি পদে দৈনিক মানবজমিন ও দৈনিক বগুড়ার পাঁচবিবি উপজেলা প্রতিনিধি সজল কুমার দাস, সহ-সম্পাদক পদে দৈনিক খবরপত্রের পাঁচবিবি উপজেলা প্রতিনিধি মোঃ আব্দুল কাইয়ুম মাস্টার,কোষাধক্ষ পদে দৈনিক ভোরের আলো পত্রিকার পাঁচবিবি উপজেলা প্রতিনিধি মোঃ সাখাওয়াত হোসেন নির্বাচিত হয়েছেন।
অপরদিকে সদস্য পদে দৈনিক করতোয়ার পাঁচবিবি উপজেলা প্রতিনিধি আব্দুল হালিম সাবু,দৈনিক করতোয়ার বাগজানা প্রতিনিধি দুলাল অধিকারী, দৈনিক আমাদের সময়ের পাঁচবিবি উপজেলা প্রতিনিধি উল্লাস কুমার হাজরা, দৈনিক কালের কন্ঠের পাঁচবিবি উপজেলা প্রতিনিধি সুমন চৌধুরী, দৈনিক জবাবদিহি পত্রিকার পাঁচবিবি উপজেলা প্রতিনিধি মোঃ দবিরুল ইসলাম ও দৈনিক নতুন দিন পত্রিকার পাঁচবিবি উপজেলা প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন নির্বাচিত হয়েছেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন