বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বগুড়ায় সান্তাহারে যুবদলের কার্যালয়ে ককটেল বিস্ফোরণ

বগুড়ায় সান্তাহারে যুবদলের কার্যালয়ে ককটেল বিস্ফোরণ

আদমদিঘী (বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার আদমদীঘির সান্তাহারে ওয়ার্ড যুবদলের কার্যালয়ে ককটেল বিস্ফোরণ ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। সোমবার রাত সাড়ে ১০ টায় উপজেলার সান্তাহার পৌর শহরের ৪নং ওয়ার্ডের চায়নার মোড় নামক স্থানে যুবদলের কার্যালয়ে এ ঘটনা ঘটে৷
এ ঘটনায় কেউ আহত হয়নি। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন পৌর বিএনপি ও যুবদলসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
জানা যায়, সোমবার রাতে কয়েকটি মোটরসাইকেলে একদল দুর্বৃত্ত এসে যুবদলের কার্যালয় ভাংচুর করে। এবং কার্যালয়ের ভিতরে ৪-৫ টি ককটেল ছুঁড়ে মারে। এতে ককটেল বিস্ফোরিত হয়। এরপর পেট্রোল ঢেলে দিয়ে অগ্নিসংযোগের ঘটনা ঘটায় দুর্বৃত্তরা। মূহুর্তের মধ্যে কার্যালয়ের ভিতরে থাকা সমস্ত জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। এ ঘটনায় কেউ আহত হয়নি বলে জানান স্থানীয়রা।
নৈশ্যপ্রহরী নিখিল দেবনাথ জানান, আমি যুবদলের কার্যালয়ের পাশে একটি কাজে কিছুণের জন্য গেছিলাম। হঠাৎ এক বিকট শব্দ হয়। এরপর সেখানে এসে দেখি যুবদলের কার্যালয়ের ভিতরে আগুন জ্বলছে। এসময় ঘটনাস্থল থেকে তাড়াহুড়ো করে কয়েকজন মোটরসাইকেল করে পালিয়ে যাচ্ছিল। সবার মুখ কাপড় দিয়ে বাধা এ কারনে কাওকে চেনা সম্ভব হয়নি।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। এ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত পদপে নেওয়া হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন