বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

অপরাধ নিয়ন্ত্রণে পুলিশের পাশাপাশি সাংবাদিকরা কাজ করে থাকেন’-নড়াইলের পুলিশ সুপার

অপরাধ নিয়ন্ত্রণে পুলিশের পাশাপাশি সাংবাদিকরা কাজ করে থাকেন’-নড়াইলের পুলিশ সুপার

ফরহাদ খান, নড়াইল : নড়াইলে নবাগত পুলিশ সুপার কাজী এহসানুল কবীরের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয় মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী ও দোলন মিয়া, জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা ছাব্বিরুল আলম, নড়াইল প্রেসক্লাবের সভাপতি আলমগীর সিদ্দিকী, সাবেক সহসভাপতি সুলতান মাহমুদ, গুলশান আরা, সাজ্জাদ হোসেন, ফরহাদ খানসহ অনেকে।

পুলিশ সুপার কাজী এহসানুল কবীরের বলেন, সন্ত্রাসী, চাঁদাবাজ, কিশোরগ্যাংসহ যারা মাদক বেচাকেনার সঙ্গে জড়িত; তাদের কোনো ভাবেই ছাড় দেয়া হবে না। আপনারা (সাংবাদিক) সঠিক তথ্য ও গঠনমূলক সমালোচনা করে পুলিশের কাজকে গতিশীল করুন। সন্ত্রাসমুক্ত নড়াইল গড়তে পুলিশ সব সময় সাধারণ ও নিরীহ মানুষের পাশে থাকবে। সামাজিক অপরাধ কঠোর হস্তে দমন করে জনগণের নিরাপত্তা ও শান্তি সমুন্নত রাখতে পারলে দেশ আরো উন্নয়নের দিকে এগিয়ে যাবে। অপরাধ নিয়ন্ত্রণ ও দমনে পুলিশের পাশাপাশি আপনারা (সাংবাদিক) কাজ করবেন। থানাকে জনগণের আস্থার জায়গায় পরিণত করব। থানায় গিয়ে যাতে কেউ হয়রানির শিকার না হন, সেদিকে সর্বোচ্চ পেশাদারিত্ব বজায় রাখতে পুলিশ কর্মকর্তাদের নির্দেশনা দেয়া হয়েছে। নড়াইলে বিভিন্ন পর্যায়ে পুলিশ কর্মকর্তাদের রদবদলের পর জনসাধারণ আরো বেশি সেবা পাবেন। এজন্য কিছুটা সময় লাগবে।

কাজী এহসানুল কবীরের গত ৯ সেপ্টেম্বর নড়াইলের পুলিশ সুপার হিসেবে কর্মস্থলে যোগদান করেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন