মঙ্গলবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সংবাদ শিরোনামঃ

পার্বতীপুর উপজেলা ব্যাটারী চালিত রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের বেলাইচন্ডি জাকেরগঞ্জ বাজার নতুন কমিটি ও অফিস উদ্ধোধন

পার্বতীপুর উপজেলা ব্যাটারী চালিত রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের বেলাইচন্ডি জাকেরগঞ্জ বাজার নতুন কমিটি ও অফিস উদ্ধোধন

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের পার্বতীপুর উপজেলা ব্যাটারী চালিত রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ মিজানুর রহমান সিয়াম বলেন, আপনারা যেকোন মুহূর্তে আমাকে পাশে পাবেন। আপনাদের সাথে আছি থাকবো। আপনাদের সাথে কেউ অন্যায় আচরণ করতে পারবে না। যদি আপনাদের শক্তি সংগঠিত থাকে তাহলে, কেউ অন্যায় করতে চাইলে আপনারা প্রতিরোধ করতে পারবেন।
আজ ২৩ সেপ্টেম্বর রাত ৮ টায় দিনাজপুরের পার্বতীপুর উপজেলা ব্যাটারী চালিত রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের উপজেলার বেলাইচন্ডি ইউনিয়নের জাকেরগঞ্জ বাজার ১ নম্বর শাখা অফিস উদ্বোধন করেন প্রধান অতিথি পার্বতীপুর উপজেলা ব্যাটারী চালিত রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ মিজানুর রহমান সিয়াম।
অনুষ্ঠানে এসময় বক্তব্য রাখেন, পার্বতীপুর পৌরসভার লাগাতার কাউন্সিল ও সাবেক প্যানেল মেয়র মো: মঞ্জুরুল আজিজ পলাশ, বেলাইচন্ডি ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান এ আই এম হাসিবুর রশিদ রুম্মান, বিশিষ্ট ঠিকাদার মো: হান্নান আশরাফি প্রিন্স ও বিশিষ্ট ঠিকাদার মো: রবিউল ইসলাম বাবু প্রমুখ।
বেলাইচন্ডি জাকেরগঞ্জ বাজার ১ নম্বর শাখার সভাপতি শাফি উদ্দীনের সভাপতিত্বে পার্বতীপুর উপজেলা ব্যাটারী চালিত রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের জাকেরগঞ্জ বাজার ১ নম্বর শাখার নবগঠিত কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন