রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

চিলাহাটিতে মিনি আব্দুল্লাহ পেট্রোল পাম্পের ড্রাম বিস্ফোরণে যুবকের মৃত্যু

চিলাহাটিতে মিনি আব্দুল্লাহ পেট্রোল পাম্পের ড্রাম বিস্ফোরণে যুবকের মৃত্যু
 (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমার উপজেলার ০১নং ভোগডাবুড়ী ইউনিয়নের চিলাহাটিতে মিনি আব্দুল্লাহ পেট্রোল পাম্পের ড্রাম বিস্ফোরণের ঘটনায় পাম্পের ম্যানেজার সোহাগ ইসলাম (৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর বিকেল আনুমানিক সাড়ে পাঁচটার দিকে আব্দুল্লাহ মিনি পেট্রোল পাম্পের ড্রামের লিকেজ বন্ধ করতে গেলে আকস্মিক ভাবে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। উক্ত ঘটনায় সোহাগসহ আরও ২ জন আহত হয়। একজন পাম্পের মালিকের ভাতিজা আনিসুর অপর জন পাম্পের কর্মচারী জলিল।  বিস্ফোরণের সময় সামনে থাকা সোহাগের একটি পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং অপর একটি পা শরীরে ঝুলতে থাকে। বিস্ফোরণের সংবাদ পেয়ে চিলাহাটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা এসে তাদেরকে দ্রুত চিকিৎসার জন্য বোড়াগাড়ী মেডিকেলে কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসে। তখন থেকে সোহাগের শারীরিক অবস্থার অবনতি দেখা দিতে থাকে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানকার কর্তব্যরত চিকিৎসক সোহাগের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে এবং রংপুর নেওয়ার পথিমধ্যেই সোহাগ মারা যান। তবে অপর দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে এবং তারা সুস্থ আছে।
 নিহত সোহাগ ইসলাম (৩২) উপজেলার ০১নং ভোগডাবুড়ী ইউনিয়নের চিলাহাটি পাটোয়ারীপাড়া এলাকার বাসিন্দা এবং চিলাহাটি জামেউল উলুম ফাজিল মাদ্রাসার অফিস সহকারী এরফান আলীর পুত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ করে একটা বিকট শব্দ শুনতে পাই সামনে এগিয়ে দেখি আব্দুল্লাহ মিনি পেট্রোল পাম্পে ড্রাম বিস্ফোরণের ঘটনা ঘটে। পুরো এলাকা আতঙ্কিত হয়ে যায় বাজারে অবস্থানরত ব্যবসায়ীসহ সাধারণ মানুষের যাতায়াত চলছে। আরও একটু সামনে এগিয়ে দেখি সোহাগের একটি পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে এবং অপর পা টি সামান্য একটু ঝুলে আছে এবং সে মাটিতে লুটিয়ে পড়ে আছে। এসময় ফায়ার সার্ভিসে সংবাদ দিলে তারা দ্রুত ঘটনাস্থলে এসে আহতদেরকে তাদের গাড়িতেই হাসপাতালের উদ্দেশ্যে নিয়ে যায়।
###
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন