বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে আন্তঃজেলা গরুচোর চক্রের ২ চোর আটক,৫ টি গরু উদ্ধার

ঘোড়াঘাটে আন্তঃজেলা গরুচোর চক্রের ২ চোর আটক,৫ টি গরু উদ্ধার
মনোয়ার বাবু, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর জেলার ঘোড়াঘাট পৌরসভার নূরজাহান পুরের মাংস বিক্রেতা লেবু মিয়ার বাড়ি থেকে মঙ্গলবার (১২ জুলাই) দিবাগত রাত ৩টার সময় ৫টি গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় আন্তঃজেলা চোর চক্রের দুই চোর কে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এসময় গরু চুরির কাজে ব্যবহিত একটি পিকআপ ভ্যানও উদ্ধার করা হয়।
আটক দুই চোর গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মাল্লা গ্রামের মোঃ রুহুল আমিনের ছেলে মোঃ অয়েস কুরনী (১৮) ও একই উপজেলার বড় দিঘীরপাড় গ্রামের রাজা মিয়ার ছেলে মোঃ সাজেদুল ইসলাম (২২)।
গরুর মালিক লেবু মিয়া জানান, রাত অনুমান ৩টায় গোয়ালে রাখা গরুর বাছুর হঠাৎ ডাক-চিৎকার করলে আমার সন্দেহ হয়। এসময় দরজা খুলে বাহিরে আসতে চাইলে বাহির থেকে দরজা আটকানো পাই। পরে চিৎকার চেঁচামেচি করলে আশেপাশের লোকজন এসে ঘরে তালা ভেঙ্গে আমাকে ঘর থেকে উদ্ধার করে এবং গোয়াল ঘরে দেখি আমার একটি গরুও নেই। পরে এলাকাবাসীর সহোযোগীতায় খোঁজাখুঁজি এক পর্যায়ে বাড়ীর পাশে খন্দকার বদলে আরেফিন তেল পাম্পে অপরিচিত সন্দেহভাজন একটি পিকআপ ভ্যান সহ দুজনকে দেখতে পাই। এসময় তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে চুরির সাথে জড়িত থাকায় কথা স্বীকার করে এবং তাদের দেখানো মতে আমার বাড়ির পাশে একটি আম বাগানে সন্ধান পেয়ে চুরি হওয়া গরু গুলি  উদ্ধার করি।পরে থানা পুলিশ কে খবর দিলে পুলিশ এসে দুইজন কে আটক এবং গরু চুরির কাজে ব্যবহিত পিকআপ ভ্যানটি জব্দ করে থানায় নিয়ে যায়।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, এজহারনামীয় ৫জন ও অজ্ঞাত আরো কয়েকজন কে আসামি করে গরুর মালিকের ছেলে একটি মামলা রুজু করেছেন। আটক দুই জনকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।তিনি আরও জানান,এরা আন্তঃজেলা গরু চোর চক্রের সক্রিয় সদস্য। বাকি আসমিদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন