রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

আদমদীঘিতে মধ্য রাতে গোডাউনে আগুন ! মালামাল পুড়ে ছাই

আদমদীঘিতে মধ্য রাতে গোডাউনে আগুন ! মালামাল পুড়ে ছাই

এএফএম মমতাজুর রহমান
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের রেলওয়ে টিকেট কাউন্টারের পাশে মাহাবুব এন্টারপ্রাইজ নামের একটি সরবারহকারী গোডাউনে আগুন লাগার ঘটনা ঘটেছে। শনিবার (১৮ মার্চ) দিবাগত রাত ১ টার দিকে ওই গোডাউনে আগুন লাগার ঘটনা ঘটে। এই ঘটনায় গোডাউনে থাকা প্রায় ৬ লক্ষ টাকার মালামার পুড়ে ছাই হয়ে গেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত ১ টার দিকে তালাবদ্ধ এই গোডাউনে আগুন লাগার ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের নওগাঁ ও আদমদীঘি ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।
এ ব্যাপারে মাহাবুব এন্টারপ্রাইজের মালিক মাহাবুব আলম বলেন, আনুমানিক রাত দেড়টার সময় প্রতিবেশী এক দোকানদার আমাকে ফোন দিয়ে জানায় আমার প্রতিষ্ঠানে আগুন লেগেছে। আমার এই প্রতিষ্ঠান ফ্রেশ কোম্পানি, সাদিয়া ফুড ও সুন্দরবন কনজিউমার কোম্পানির ডিলার নেওয়া ছিল৷ তেল, জুস, পানি, ডিরাজেন্ট পাউডার, কয়েলসহ প্রায় ৬ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে।
এ বিষয়ে আদমদীঘি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন মাস্টার রুহুল আমিন বলেন, আমারা খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটতে পারে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন