রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পার্বতীপুরে মিজানুর রহমান সিয়াম গোলকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন

পার্বতীপুরে মিজানুর রহমান সিয়াম গোলকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন

সোহেল সানী:
দিনাজপুরের পার্বতীপুরে মিজানুর রহমান সিয়াম গোলকাপ ফুটবল টুনামেন্ট-২০২৪ খেলার শুভ উদ্বোধন করা হয়েছে। গত বুধবার বিকেলে উপজেলার মন্মথপুর জামতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মাঠে এ ফুটবল খেলার আনুষ্ঠানিক শুভ উদ্ধোধন অনুষ্ঠানের প্রধান অতিথি- পার্বতীপুর পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এ,জেড,এম মেনহাজুল হক।
অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন, এই যুব সমাজকে রক্ষায় খেলাধুলার প্রতি আগ্রহী করে তুলতে হবে। বেশি বেশি করে খেলাধুলার আয়োজন করতে হবে।
উদ্ধোধনীয় খেলায় অংশ নেয় দাউদপুর একাডেমী নবাবঞ্জ খেলোয়ার স্পটিং ক্লাব ও সৈয়দপুর স্পটিং ক্লাব। খেলায় নবাবগঞ্জকে ১-০ গোলে সৈয়দপুর স্পোর্টিং ক্লাব পরাজিত করেন। আয়োজকরা জানান, খেলায় জেলার বিভিন্ন এলাকা থেকে ৮টি দল অংশ গ্রহন করবে।
এসময় অনুষ্ঠানে বিশেষ ছিলেন, খেলার প্রধান পৃষ্ঠপোষক, ক্রীড়া অনুরাগী, সমাজসেবক,
পার্বতীপুর ব্যাটারী চালিত অটো বাইক ও ভ্যান শ্রমিক ইউনিয়নে সভাপতি মো: মিজানুর রহমান সিয়াম, পার্বতীপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক বিশিষ্ট ঠিকাদার মো: হান্নান আশরাফি প্রিন্স, পৌর যুবদলের আহবায়ক রবিউল ইসলাম বাবু, মনন্মথপুর ইউনিয়ন বিএনপির সভাপতি কাজী রবিউল ইসলাম নান্নু, সাধারন সম্পাদক আবুল কালাম অাজাদ, ইউপি সদস্য রফিকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল্লাহ সরকার, মোস্তাফিজুর রহমান ও এমরান হোসেন প্রমুখ। এতে সভাপতিত্ব করেন প্রকৌশলী সরদার মোঃ হামিদুল ইসলাম।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন