রবিবার, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সিলেট সুলতান ডাইনকে জরিমানা

সিলেট সুলতান ডাইনকে জরিমানা
সিলেট সংবাদদাতা: সিলেটের সুলতান’স ডাইনকে ত্রিশ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মাংসের গুদামে জেনারেটর না থাকা, খাবারে তেলের ব্যবহারসহ বেশকিছু অনিয়মের দায়ে রবিবার (৬ অক্টোবর) দুপুরে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্য সংরক্ষণ অধিদপ্তর যৌথভাবে এ অভিযান চালায়।
সিলেট ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শ্যামল পুরকায়স্থ ও নিরাপদ খাদ্য অধিকার অধিদপ্তরের কর্মকর্তা সৈয়দ সারফরাজ হোসেন অভিযানে নেতৃত্ব দেন।
এ সময় তারা জানান, সুলতান’স ডাইনের মাংসের গুদামে জেনারেটর না থাকার কারণে মাংস প্রিজারভেশনে সমস্যা হতে পারে। একই সাথে খাবারে তেলের ব্যবহার ঠিকভাবে করা হয়নি। এছাড়া, বিদেশ থেকে আনা বাসমতী চালের রশীদ দেখাতে পারেন নি তারা। রান্নাঘরে শেফদের রান্নার কাজে বাঁশ ও কাঠের ব্যবহার নিয়ে কিছু নির্দেশনা দেওয়া হয়েছে।
এ বিষয়ে সুলতান’স ডাইন কর্তৃপক্ষ জানায়, ভোক্তা অধিকার অধিদপ্তর নির্দেশনা দিয়েছে, সেই নির্দেশনা সাতদিনের মধ্যে কার্যকর করতে বলা হয়েছে। দ্রুত তা কার্যকর করা হবে বলে জানান রেস্তোরাঁ কর্তৃপক্ষ। এই সাথে রান্নার কাজে বাঁশ ও কাঠ ব্যবহারের বদলে এস এস পাইপ ব্যবহার করতে বলা হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন