বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে খানসামা উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল 

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে খানসামা উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল 

এস.এম.রকি,  খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদে দিনাজপুরের খানসামায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ছাত্রলীগের আয়োজনে সোমবার (২২ মে) দুপুরে জেলা পরিষদ ডাক বাংলো চত্বর থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারো জেলা পরিষদ ডাক বাংলো চত্বরে এসে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক রাকেশ গুহের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আমিনুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফরোজা পারভীন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এরশাদ জামান, খানসামা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ভেড়ভেড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক  সিকান্দার আলী কাবুল, উপজেলা যুবলীগের সদস্য খলিলুর রহমান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুব সুমনসহ উপজেলা আওয়ামী লীগ, উপজেলা ছাত্রলীগ, তাঁতীলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীবৃন্দ।

উল্লেখ্য, গত ১৯ মে সরকারের পদত্যাগ, গায়েবি মামলা ও গণগ্রেপ্তার বন্ধ, সরকারের দুর্নীতির প্রতিবাদ ও ১০ দফা দাবিতে রাজশাহীতে সমাবেশ করে বিএনপি। সেই সমাবেশ প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন