রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

হোমনায় মেয়ের প্রাণ বাঁচাতে কাভার্ডভ্যান চাপায় মায়েরও মৃত্যু

হোমনায় মেয়ের প্রাণ বাঁচাতে কাভার্ডভ্যান চাপায় মায়েরও মৃত্যু

মো. কামাল হোসেন হোমনা (কুমিল্লা) সংবাদাতা: হোমনায় মেয়ের প্রাণ বাঁচাতে কাভার্ডভ্যান চাপায় হতভাগা মায়েরও মৃত্যু হয়েছে। আজ শনিবার বেলা সাড়ে এগারোটার দিকে হোমনা সরকারি কলেজ রোডের টিএন্ডটি অফিসের সামনের সড়কে এ মর্মান্তিক ঘটনা ঘটে।
স্থানীয় প্রত্যক্ষদর্ষী ও নিহতের গ্রামের বাসিন্দা ইদ্রিস আলী জানান, নিহত মা ফেরদৌসী (১৮) তার মেয়ে সায়দাকে (৮মাস) নিয়ে উপজেলার ভবানীপুর গ্রামে নানার বাড়ি থেকে ব্যাটারি চালিত অটোরিকশায় করে পৌীসভার শ্রীমদ্দি গ্রামে বাবার বাড়িতে আসছিলেন। এসময় হোমনা সরকারি কলেজ রোডের টিএন্ডটি অফিসের সামনে আসলে অটোরিকশাটি সড়কের পাশে থাকা একটি ইটের উপর ধাক্কা লেগে কাঁত হয়ে যায়। এতে মায়ের কোলে থাকা শিশু সায়দা ছিটকে সড়কে পড়ে যায়। সাথে সাথে মা শিশু মেয়েকে সড়ক থেকে তুলে কোলে নেয়ার সময় ডিস্ট্রিভিউটারের একটি কাভাভার্ডভ্যান তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
হোমনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুস ছালাম সিকদার জানান, হাসপাতালে আনার আগেই কাভাভার্ডভ্যান চাপায় মা- মেয়ের মৃত্যু হয়। মায়ের বুকের ওপর এবং মেয়েটির মাথায় আঘাত প্রাপ্ত হয়।
হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, কাভাভার্ডভ্যানের ও অটোরিকশার চালক তাদের নিজ নিজ গাড়ি রেখে পালিয়ে গেছে। ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি।তবে এখনো কেউ কোনো অভিযোগ করেননি।
নিহত ফেরদৌসী হোমনা বাজারের গার্লস স্কুল মার্কেটের মানিক ডিজিটালের মালিক সজল সরকারের স্ত্রী ও সায়দা সজল সরকারের একমাত্র সন্তান।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন