রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

প্রকাশ্যে দুবাই রাজকন্যার বিয়ের ছবি

প্রকাশ্যে দুবাই রাজকন্যার বিয়ের ছবি

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক:

রাজকীয় বিয়ে দেখল সংযুক্ত আরব আমিরাত। আমিরাতের ভাইস প্রেসিডেন্ট, প্রধানমন্ত্রী এবং প্রতিরক্ষামন্ত্রী ও দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাখতুমের কন্যা শেখা মাহরা বিয়ের ছবি প্রকাশ করেছেন। সংযুক্ত আরব আমিরাতের রাজপরিবারের সদস্য শেখ মানা বিন মোহাম্মদ বিন রশিদ বিন মানা আল মাখতুমের সঙ্গে বিয়ে হয়েছে দুবাইয়ের ফ্যাশন সচেতন ও জনপ্রিয় এই রাজকন্যার।

 

বিয়ের কনে সাজের ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন শায়েখা মাহরা। এমব্রয়ডারি করা সাদা গাউনে সাজেন রাজকন্যা মাহরা। আর ঐতিহ্যবাহী পোশাকে ছিলেন তার স্বামী শেখ মানা বিন মোহাম্মদ।

 

 

মাহরা তার কনে সাজের একাধিক ছবি প্রকাশ করেছেন। তিনি পোস্টে এজরা কউচারকেও ট্যাগ করেছেন, তার পোশাকটি হাউট-কউচার ফ্যাশন হাউস থেকে এসেছে, যা আমিরাতেই অবস্থিত। তার বলগাউন বিবাহের পোশাকে একটি নেট ঘোমটা এবং সূক্ষ্ম হীরার নেকলেস যুক্ত ছিল।

 

অন্য একটি পোস্টে তিনি স্বামী শেখ মানার পাশে দাঁড়িয়ে কিছু চমৎকার ছবি তুলেছেন। বিয়ের অনুষ্ঠানে সাত স্তরের একটি বিশাল কেক ছিল। সেটির পাশে স্বামীকে নিয়ে তলোয়ার হাতে ছিলেন মাহরা। আরেকটি ছবিতে মাহরার কপালে ভালোবাসার চুম্বন এঁকে দিতে দেখা গেছে স্বামী শেখ মানাকে।

 

 

এর আগে গত এপ্রিলে শেখ মানার সঙ্গে শায়েখা মাহরার বাগদানের খবর সামনে আসে। দুই পরিবার তখন বিষয়টি প্রকাশ্যে আনেন।

 

আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ে পড়ালেখা করেছেন মাহরা। এছাড়া ঘোড়ার প্রতি তার পরিবারের ভালবাসা উত্তরাধিকার সূত্রে পেয়েছেন তিনি।

 

 

শেখ মানা একজন ব্যবসায়ী এবং উদ্যোক্তা। দুবাইতে রিয়েল এস্টেট এবং প্রযুক্তি খাতের বেশ কয়েকটি প্রতিষ্ঠানের উদ্যোক্তা তিনি।

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন