শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ঝিনাইগাতীতে স্কুল মিল্ক কর্মসূচি শুভ উদ্বোধন

ঝিনাইগাতীতে স্কুল মিল্ক কর্মসূচি শুভ উদ্বোধন
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি :  শেরপুরের  ঝিনাইগাতী উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের  ঘাগড়া কামারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্কুল মিল্ক কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। ১৯জুন সোমবার দুপুরে এ কর্মসূচির উদ্বোধন করা হয় ।
 উপজেলা প্রাণী সম্পদ অধিদপ্তরের বাস্তবায়নে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মনোয়ারা বেগমের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উক্ত কর্মসূচি উদ্বোধন করেন, সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুল কবীর।
এতে  প্রধান আলোচক হিসাবে আলোচনা করেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা:এ,টি.এম ফয়জুর রাজ্জাক। এসসয় অন্যান্যদের মধ্যে ব্ক্তব্য রাখেন,
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) নুরন নবী, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শাহরিয়ার পারভেজ, প্রাণী সম্প্রসারণ কর্মকর্তা সাখাওয়াত হোসেন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এ.কে.এম ছামেদুল হক প্রমুখ।
জানা গেছে, এ বিদ্যালয়ের ২০২ জন শিক্ষার্থীকে প্রতিদিন ২০০ গ্রাম করে দুধ পান করাবেন শিক্ষকরা । আজ প্রথম দিনে শিক্ষার্থীদেরকে দুধ পান করিয়ে শুভ উদ্বোধন ঘোষণা করেন অতিথিগণ।
প্রশিক্ষণে ২৫ জন প্রশিক্ষনার্থী অংশ গ্রহণ করেন । অপর দিকে বিকালে উপজেলার প্রাণী সম্পদ অধিদপ্তরের উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলার ক্ষুদ্র নৃগোষ্ঠীর জীবন  মান ও আর্থ সামাজিক উন্নয়নে হাসঁ মুরগী পালন করার জন্যে ঘর (ইনপুট) ১৬৬ জন সুফলভোগী আদিবাসী পরিবারের মাঝে বিতরণ করা হয় । বিতরণ কার্যক্রম শুভ উদ্বোধন করেন, সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল কবীর ও প্রাণী সম্পদ কর্মকর্তা ডা:এ,টি,এম ফয়জুর রাজ্জাক।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন