শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পার্বতীপুরে জমি নিয়ে সংঘর্ষ নিহত ১ আহত ১

পার্বতীপুরে জমি নিয়ে সংঘর্ষ নিহত ১ আহত ১
পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে জমি নিয়ে সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় আবু বক্কর সিদ্দিক (৭৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। এসময় আবু বক্করের ভাই আবু কালাম (৬৫) গুরুতর আহত হয়েছেন। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের খিয়ারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবু বক্কর সিদ্দিক ও আহত আবু কালাম পলাশবাড়ী ইউনিয়নের ধোবাকল পাইকারপাড়া গ্রামের মৃত আমিনুর রহমানের ছেলে।
জানা গেছে, দীর্ঘদিন যাবত ধোবাকল পাইকারপাড়া গ্রামের হেজাব উদ্দিনের ছেলে হাদিকুল ইসলামের সাথে আবু বক্কর সিদ্দিকের পরিবারের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার সকালে আবু বক্কর সিদ্দিকসহ তার পরিবারের লোকজন ওই জমিতে যায়। এ খবর জানতে পেরে দুপুর ১২ টার দিকে হাদিকুলের নেতৃত্বে মহিবুল, মিলনসহ ৭/৮ জন গিয়ে ধারালো অস্ত্র দিয়ে হামলা চালালে আবু বক্কর সিদ্দিক ঘটনাস্থলেই নিহত হন এবং আবু কালাম গুরুতর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবু বক্কর সিদ্দিককে মৃত ঘোষনা করেন। গুরুতর আহত আবু কালামের অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবুল হাসনাত খান হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন