রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বড়লেখায় ২ বছরের সাজাপ্রাপ্ত ও কমলগঞ্জে গাঁজাসহ গ্রেপ্তার ২

বড়লেখায় ২ বছরের সাজাপ্রাপ্ত ও কমলগঞ্জে গাঁজাসহ গ্রেপ্তার ২

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের বড়লেখায় ২ বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক এক আসামি ও কমলঞ্জে গাঁজাসহ এক মাদক কারবারি গ্রেপ্তার হয়েছে।
গ্রেপ্তারকৃতদের শনিবার (২৪ জুন) সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে সংশ্লিষ্ট থানা প্রশাসন।
এর আগে শুক্রবার রাতে বড়লেখা থানার এসআই মাহমুদুর রহমান এর নেতৃত্বে বড়লেখা থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ২ বছরের সশ্রম সাজাপ্রাপ্ত পলাতক আসামি কেফায়েত উল্লাহকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত কেফায়েত উল্লাহ বড়লেখা উপজেলার চান্দগ্রামের মোস্তফা উদ্দিনের ছেলে। সে জিআর-৮০/২০(বড়) মামলায় ২ বছরের সশ্রম কারাদন্ডের আসামি। অন্য এক অভিযানে জেলার কমলগঞ্জ থানা পুলিশের অভিযানে গাঁজাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে কমলগঞ্জ থানার অন্তর্ভুক্ত শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই কাশী শর্মার নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে শমশেরনগর চা বাগানের রেলীটিলা এলাকা থেকে গাঁজাসহ মাদক কারবারি আদ নারায়ন অরফে মুন্না রেলী (৫০) কে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত মুন্না রেলীর ঘর তল্লাশি করে তার হেফাজত থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করেন ফাঁড়ি পুলিশ সদস্যরা। পরে গ্রেপ্তারকৃত মুন্না রেলীর বিরুদ্ধে কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত মুন্না রেলীর বিরুদ্ধে একাধিক মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। গ্রেপ্তারকৃত উভয় আসামিকে শনিবার সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে করাগারে প্রেরণ করেছে পুলিশ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন