শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

লালমনিরহাটে পুলিশের অভিযানে ফেনসিডিলসহ আটক-১

লালমনিরহাটে পুলিশের অভিযানে ফেনসিডিলসহ আটক-১
মোঃ লাভলু শেখ লালমনিরহাট থেকে।।
লালমনিরহাটের তিস্তা সড়ক সেতুর টোল প্লাজায় অভিযান চালিয়ে একটি পিকআপ ভ্যান থেকে ১৮৭ বোতল ফেনসিডিলসহ জামিল প্রধান নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় মাদক পরিবহনে ব্যবহারিত পিকাআপ ভ্যান টি জব্দ করা হয়েছে।
১২ এপ্রিল (বুধবার) সকালে লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল আলম জনান,আটক মাদক ব্যবসায়ীকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী জামিলসহ পিকআপ ভ্যানটি আটক করা হয়। ওই মাদক ব্যবসায়ী গাইবান্ধার সাদুল্লাপুর থানা এলাকার আব্দুর রশিদ প্রধানের ছেলে।
লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল আলম আরও জানান, একটি পিকআপ ভ্যানে প্লাস্টিক পোড়া মালের বস্তায় বিপুল পরিমাণ ফেনসিডিল নিয়ে ঢাকার দিকে যাচ্ছেন মাদক কারবারিরা এমন খবরের ভিত্তিতে তিস্তা সড়ক সেতুর টোল প্লাজায় একটি চেকপোস্ট পরিচালনা করা হয়। পরে টোল প্লাজায় প্লাস্টিক পোড়া কিছু মালের বস্তা নিয়ে যাওয়ার সময় সন্দেহজনক একটি পিকআপ ভ্যান থামানোর সংকেত দিলে পিকআপ ভ্যানটি না থামিয়ে দ্রুত গতিতে উল্টো দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ পিকআপ ভ্যানটি আটক করে।
পরে পিকআপ ভ্যানটি তল্লাশী করে একটি সাদা প্লাস্টিকের বস্তায় বিশেষ কৌশলে রাখা ১৮৭টি ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিলের বোতল উদ্ধার করা হয়। উদ্ধার করা ফেনসিডিলের মূল্য প্রায় ১ লাখ ৫০ হাজার টাকা হবে বলে জানা গেছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন