শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

হিলিতে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত

হিলিতে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত

হিলি প্রতিনিধি: “শিা নিয়ে গড়বো দেশ শেখ হাসিনার বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা মাধ্যমিক শিা অফিসের আয়োজনে বাংলাহিলি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে তিনটি গ্রুপে (ক,খ,গ) এবং চারটি বিষয়ে (ভাষা ও সাহিত্য, দৈনদিন বিঙ্গান, গণিত ও কম্পিউটার এবং বাংলাদেশ স্টাডিজ) উপজেলার স্কুল, মাদ্রাসা ও কলেজের শিার্থীদের অংশ গ্রহণে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
প্রতিযোগীতা চলাকালে উপজেলা মাধ্যমিক শিা অফিসার তোবারক হোসেন,সহকারী মাধ্যমিক শিা অফিসার আরিফ ইকবাল, বাংলাহিলি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক রীনা দত্তসহ অনেকে উপস্থিত ।
উপজেলা মাধ্যমিক শিা অফিসার তোবারক হোসেন জানান, ক’ গ্রুপ (ষষ্ঠ থেকে ৮ম) ভাষা ও সাহিত্য বিষয়ে বিশাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিার্থী সাদিয়া ইয়াসমিন নাবা। দৈনদিন বিঙ্গান বিষয়ে রুপকথা বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ,গনিত ও কম্পিউটার বিষয়ে রোমান মিয়া সজিব দণি জামালপুর দাখিল মাদ্রাসা, বাংলাদেশ স্টাডিজ বিষয়ে ইশরাত জাহান বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ । খ গ্রুপ (৯ম থেকে ১০ম) জাফরিন জান্নাত,বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ, অনিকা জাবরিন,বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ, তাসনিন জান্নাত বাংলাহিলি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়,মুনতাহিরুন নাহার ঐশী বাংলাহিলি সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়। গ গ্রুপ (একাদশ থেকে দ্বাদশ) কাজল কুমার দেবনাথ হাকিমপুর সরকারি কলেজ,লায়লা খাতুন হাকিমপুর মহিলা কলেজ,ফারহান তানভীর, ও রোহান হোসেন হাকিমপুর সরকারি কলেজের শিার্থীরা বিজয়ী হয়েছেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন