রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

স্ত্রীকে আনতে গিয়ে শশুরবাড়ির লোকজনের হামলায় মেয়ে জামাইসহ আহত ৩

স্ত্রীকে আনতে গিয়ে শশুরবাড়ির লোকজনের হামলায় মেয়ে জামাইসহ আহত ৩

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নিজের স্ত্রীকে শশুরালয় থেকে আনতে গিয়ে শশুরবাড়ির লোকজনের হামলায় মেয়ে জামাইসহ ৩জন গুরুতর আহত হয়েছেন।
শুক্রবার (৭ জুলই) শ্রীমঙ্গল উপজেলার আশিদ্রোন ইউনিয়নের পাড়ের টং গ্রামের বাসিন্দা মো. কাদিও মিয়া তার শশুরবাড়িতে অবস্থানরত স্ত্রীকে নিজের বাড়িতে নিয়ে আসার জন্য উপজেলার সিন্দুরখান ইউনিয়নের ডুবাগাঁও গ্রামের তার শশুর সিদ্দিক মিয়ার বাড়িতে যায়।
এসময় শশুরবাড়ির লোকজনের সঙ্গে কথাকাটাকাটির এক পর্যায়ে শশুরবাড়ির লোকজন তার উপর হামলা চালায়। হামলায় মো. কাদির মিয়ার (২৮) তার ছোট ভাই আব্দুল করিম (১৯) ও মামা ইনচান আলী (২৮) গুরুতর আহত হন। আহতদের শ্রীমঙ্গল হাসপাতালে নিয়ে গেলে কাদিরের ছোট ভাই আব্দুল করিমের আঘাত গুরুতর হলে তাকে দ্রæত মৌলভীবাজার নিয়ে যাবার পরামর্শ দেন চিকিৎসকরা। গুরুতর আহত আব্দুল করিমকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিডকেল কলেজে নিয়ে যাবার পরামর্শ দেন। পরে আশঙ্কাজনক অবস্থায় আব্দুল করিমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। মো. কাদির মিয়া জানান, স্ত্রীকে শশুরবাড়ি থেকে আনতে ছোট ভাই ও মামাকে সঙ্গে নিয়ে যাই। পরে শশুরসহ বাড়ির লোকজন আমার স্ত্রীকে দিবেনা বললে তাদের সাথে বাকতিন্ডা হয়। এক পর্যায়ে শশুরবাড়ির লোকজন আমাদের উপর দেশীও অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। হামলায় আমার ছোট ভাই আব্দুল করিম গুরুতর আহত হয়। তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করি। আমার ভাই সংঙ্কামুক্ত হলে এব্যাপারে থানায় অভিযযোগ দায়ের করবো।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন