রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

শ্রীমঙ্গলে ভোক্তার অভিযানে ৫ প্রতিষ্টানকে ৩৫ হাজার টাকা জরিমানা

শ্রীমঙ্গলে ভোক্তার অভিযানে ৫ প্রতিষ্টানকে ৩৫ হাজার টাকা জরিমানা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার শমসেরগঞ্জ বাজারের ভোক্তার অভিযানে বিভিন্ন অনিয়মের দায়ে ৫টি প্রতিষ্টানকে ভোক্তা আইনে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের শমসেরগঞ্জ বাজারে জেলা ভোক্তা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম এর নেতৃত্বে বাজার তদারকি ও সচেতনদামূলক অভিযান পরিচালিত হয়।
র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি টিমের সহায়তায় অভিযানে দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করা, মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য বিক্রয় করা, প্যাকেটজাত পণ্যের গাঁয়ে উৎপাদন তারিখ, মেয়াদের তারিখ ও মূল্য লেখা না থাকা, ফিজিশিয়ান সেম্পল বিক্রয় করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে শমসেরগঞ্জ বাজারে অবস্থিত সৈকত স্টোরকে ৭ হাজার টাকা, রাজশ্রী এন্ড জয় স্টোরকে ৫ হাজার টাকার, মামুন ভ্যারাইটিজ স্টোরকে ১০ হাজার টাকা, জননী ফার্মেসীকে ১০ হাজার টাকা ও জয়গুরু স্টোরকে ৩ হাজার টাকা সহ ৫টি প্রতিষ্টানকে মোট ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়। ভোক্তা সহকারী পরিচালক শফিকুল ইসলাম জানান, নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্য মূল্যে প্রাপ্তি এবং নিরাপদ খাদ্য প্রাপ্তি নিশ্চিতকরণে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি কার্যক্রম চলমান থাকবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন