রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

বিরামপুরের দিওড় ইউনিয়নে ভিডব্লিউবি কার্ডের চাল বিতারণ করেন ইউপি চেয়ারম্যান আঃ মালেক মন্ডল

বিরামপুরের দিওড় ইউনিয়নে ভিডব্লিউবি কার্ডের চাল বিতারণ করেন ইউপি চেয়ারম্যান আঃ মালেক মন্ডল

এন,এম,সজীব: দিনাজপুরের বিরামপুর উপজেলার চার নম্বর দিওড় ইউনিয়ন পরিষদের চলতি, ২০২৩ – ২০২৪ অর্থবছরের নভেম্বর মাসের ভিডব্লিউবি এর চাল বিতারণ করা হয়েছে।

আজ বুধবার (২২ নভেম্বর) বেলা ১১ টায় বিরামপুর উপজেলার চার নম্বর দিওড় ইউনিয়ন পরিষদের চলোমান নভেম্বর মাসের ভিডব্লিউবি কার্ডের চাল বিতারণের শুভ উদ্বোধন করেন-জনপ্রিয় চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল। সেখানে জন প্রতি ৩০ কেজি করে, ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের ৪০২ জন ভাতাভোগীর মাঝে এ চাল বিতারণের কার্যক্রম করা হয়।

বক্তব্যে চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল বলেন,
এদেশের মানুষের মুখে হাসি ফোটানোর লক্ষ্যে রাজনীতি করছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। ভাতাভোগীরা কেমন আছেন, তাদের খোঁজখবর, তাদের পাশে সবসময় থাকার জন্য আওয়ামী লীগ সরকার কাজ করছে সর্বত্রই।

বঙ্গবন্ধু কন্যা বাবা মা সব হারিয়ে দেশের মানুষকে ভালো রাখার শপথ নিয়েছিল। যে কথা সেই কাজ। সকলকে ভালো রাখার জন্য তিনি দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। অসহায়, বিধবা মা, বোনদের দায়িত্ব নিয়েছেন। বিগত কোনো সরকার কখনো এরকম সুযোগ সুবিধা দেয়নি। একজন দরিদ্র অসহায় দুস্থ অবহেলিত পরিবার- পরিজন যেনো ভালো থাকে সে জন্য বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন ভাতার ব্যবস্থা করেছেন। তারই এক অংশ হিসেবে আমার দিওড় ইউনিয়নের  ৪০২ জন ভাতাভোগী পরিবার ভিডব্লিউবি কার্ডের চাল পাচ্ছে প্রতি মাসে ৩০ কেজি করে এক বস্তা এবং তারা অত্যন্ত খুশি এমন সব সুবিধা পেয়ে,আমি আমার দিওড় ইউনিয়ন বাসির পক্ষে সাদুবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এছাড়াও সকল ভাতাভোগীরা প্রতিনিয়তই দোয়া করেন,আমিও দোয়া করি বেঁচে থাকুক এদেশের মানবতা,বেঁচে থাকুক মানবতার মা জননেত্রী শেখ হাসিনা।

এসময় উপস্থিত ছিলেন,ইউপি সচিব মাসুদুর রহমান,উপজেলা সমবায় কর্মকর্তা রকিবুল হাসান,উপসহকারি কৃষি কর্মকর্তা জান্নাতুন ফেরদৌস (শিমা), চার নম্বর দিওড় ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্য মুক্তার হোসেন,আজগর আলী মন্ডল, আকরামুল হক, রবিউল ইসলাম,আজগর আলী, আনতাজ আলী, মহিলা ইউপি সদস্য নাছিফুস সাফা নাছু , ফেনন্সিআরা,  আরিফুন্নাসহ গ্রাম পুলিশ সদস্য এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন