শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ডোমারে ঘর পেলো আরও ৯৭ পরিবার

ডোমারে ঘর পেলো আরও ৯৭ পরিবার
 রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ
ডোমারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর পেলো আরও ৯৭ টি গৃহ ও ভূমিহীন পরিবার। তৃতীয় পর্যায়ের চতুর্থ ধাপে প্রধানমন্ত্রীর উপহারের ঘরের চাবি ও দলিল গৃহ ও ভূমিহীন পরিবারের হাতে হস্তান্তর করা হয়েছে।
বুধবার (২২মার্চ) সকালে মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কন্সফারেন্স এর মাধ্যমে ঘর হস্তান্তর উদ্বোধনের পর উপজেলা পরিষদ হলরুমে উপস্থিত সুবিধা ভোগীদের হাতে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা পূবন আখতার।
এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, বেগম রৌশন কানিজ, উপজেলা সরকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস হ্যাপি, ডোমার থানা অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দুল মাবুদ, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যাপক খাইরুল আলম বাবুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মনোয়ার হোসেন, সাধারন সম্পাদক মনজুরুল হক চৌধুরী প্রমূখ উপস্থিত ছিলেন।
এছাড়াও উপজেলা প্রকৌশলী মোস্তাক আহমেদ, কৃষি অফিসার আনিছুজ্জামানসহ ইউপি চেয়ারম্যান,সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দুল মাবুদ জানান, হস্তান্তরকৃত বাড়ীগুলোতে বিদ্যুত এবং পানির ব্যবস্থা রয়েছে।
উপজেলা নিবার্হী কর্মকর্তা পূবন আখতার বলেন, ইতিপূর্বে ডোমার উপজেলায় ৫০৮টি পাকা ঘর দেওয়া হয়েছে। চতুর্থধাপে ৯৭টি গৃহ ও ভূমিহীন পরিবারের হাতে ঘরের দলিল ও চাবি হস্তান্তর করা হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন