শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ফুলবাড়ীতে আওয়ামী লীগের ৮৬ নেতাকর্মীর নামে পৃথক দুটি মামলা

ফুলবাড়ীতে আওয়ামী লীগের ৮৬ নেতাকর্মীর নামে পৃথক দুটি মামলা
ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে সাবেক উপজেলা চেয়ারম্যান, সাবেক ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ৮৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০০-১৫০ জনের নামে দুইটি পৃথক মামলা দায়ের করা হয়েছে।
বুধবার (২১ আগস্ট) রাতে ফুলবাড়ী থানায় এ মামলা দুটি দায়ের করেন ফুলবাড়ী উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহ্বায়ক আরিফুল ইসলাম আরিফ ও উপজেলা বিএনপির প্রচার সম্পাদক মোজাফফর হোসেন।
মামলার আসামিরা হলেন, ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ফুলবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার, উপজেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক আহাম্মদ আলী পোদ্দার রতন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান খন্দকার মিঠু, দেলোয়ার হোসেন, ফুলবাড়ী সদর ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ, ইউপি চেয়ারম্যান শরিফুল আলম মিঞা সোহেল, উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল আলম মন্ডল বুলবুল, সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক মিলন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি ও সাবেক ছাত্রলীগ সভাপতি এমদাদুল হক মিলন, উপজেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি তৌকির হাসান তমাল, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা খন্দকার পারুল সহ ৮৬ জন।
 মামলার এজাহার সূত্রে জানা যায়, আসামীরা দেশীয় অস্ত্রসস্ত্রে নিয়ে গত ৪ আগস্ট বাদীর লোকজনকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। এ সময় আসামীদের হামলায় বাদী পক্ষের কমপক্ষে দশজন গুরুতর আহত হন এবং বাদীর লোকজনের বাড়ীঘর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাট চালানো হয়।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) নওয়াবুর রহমান মামলার সত্যতা নিশ্চিত করে জানান, একটিতে ৮৫ জন এবং একটিতে ৮৬ জনের নাম উল্লেখ করে এবং প্রত্যেক মামলায় ১০০-১৫০ জন অজ্ঞাত আসামী করে মামলা রুজু হয়েছে। মামলার তদন্ত কার্যক্রম চলছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন