শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

তিন পরিবর্তন নিয়ে ফাইনালে বাংলাদেশ

তিন পরিবর্তন নিয়ে ফাইনালে বাংলাদেশ

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : নেপালের কাঠমান্ডুর আনফা কমপ্লেক্সে সাফ অ-২০ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ। স্বাগতিক নেপালের মুখোমুখি বাংলাদেশ। সেমিফাইনালের একাদশ থেকে ফাইনালের একাদেশ বাংলাদেশের তিনটি পরিবর্তন রয়েছে।

সেমিফাইনালে বাংলাদেশের নিয়মিত গোলরক্ষক মেহেদী হাসান শ্রাবণ ইনজুরি হয়ে মাঠ ছাড়েন। তার জায়গায় গোলরক্ষক আসিফ খেলবেন সেটা নির্ধারিতই ছিল। সেমিফাইনালে ম্যাচের অন্তিম মুহুর্তে আকাই দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন। আকাইয়ের সাসপেনশনের পাশাপাশি কোচ মারুফুল হক আরেকটি পরিবর্তন করেছেন। চন্দন রায়কে একাদশের বাইরে রেখেছেন। চন্দন ও আকাইয়ের জায়গায় একাদশে ঢুকেছেন রাজীব ও ইফতেখার। বাংলাদেশ ও নেপাল একই গ্রুপে পড়েছিল। গ্রুপ পর্বের দ্বিতীয় ও শেষ ম্যাচে বাংলাদেশ স্বাগতিক নেপালের বিপক্ষে ২-১ গোলে হেরেছিল। আজ ফাইনালে সেই হারের মধুর প্রতিশোদ নেয়ার মঞ্চ। মারুফুল হকের শিষ্যরা সেটা পারেন কিনা দেখার বিষয়।

ফাইনলে বাংলাদেশ একাদশ: আসিফ ( গোলরক্ষক ), আশরাফুল হক আসিফ, শাকিল আহমেদ তপু, আসাদুল ইসলাম সাকিব, রাব্বি হোসেন রাহুল, পিয়াস আহমেদ নোভা, মিরাজুল ইসলাম, আসাদুল মোল্লা, রাজীব হোসেন, ইফতেখার হোসাইন ও দুখু মিয়া।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন