শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পিরোজপুরের নবাগত পুলিশ সুপার প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা

পিরোজপুরের নবাগত পুলিশ সুপার প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা

 

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের নবাগত পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের বলেন, আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো। এজন্য আমি সকলের সহযোগীতা চাই। আপনারা যে ধরনের পুলিশ চান জনগন যে ধরনের পুলিশ চায় আমরা সেই ধরনের সেবা মূলক পুলিশিং সেবা দিতে আমরা চেষ্টা করবো। অথ্যাৎ জন প্রত্যাশার সাথে সামঞ্জস্য রেখে আপনারা পিরোজপুরবাসী যে ধরনের পুলিশী সেবা চান আমরা সেই সেবা দিবো।

তিনি আরো বলেন পিরোজপুর জেলার সকল উপজেলা থেকে সন্ত্রাস, চাঁদাবাজ, কিশোর গ্যাং এবং মাদক থেকে মুক্ত করে একটি নিরাপদ বাসযোগ্য সবার কাছে গ্রহণযোগ্য জেলায় পরিনত করার চেষ্টা করবো। আজ মঙ্গলবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় এছাড়াও বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো: মুকিত হাসান, পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি এস এম রেজাইল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক এস এম তানভীর আহম্মেদ, সাবেক সভাপতি মাহমুদ হোসেন, সাবেক সভাপতি গৌতম চৌধুরী, সাবেক সভাপতি মুনিরুজ্জান নাসিম, সাবেক সভাপতি এম রব্বানী ফিরোজ, সাবেক সাধারণ সম্পাদক এস এম পারভেজ, সাবেক সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, শিরিনা আফরোজ, সহ সভাপতি খেলাফত হোসেন খসরু, প্রেসক্লাব দপ্তর সম্পাদক মো: তামিম সরদার প্রমুখ।

উল্লেখ্য, রোববার (৮ সেপ্টেম্বর) নবাগত পুলিশ সুপার জনাব খাঁন মুহাম্মদ আবু নাসের জেলা পুলিশ পিরোজপুরে পুলিশ সুপার হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। খাঁন মুহাম্মদ আবু নাসের মহোদয় ২৫তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে ২০০৬ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। পিরোজপুর জেলায় যোগদানের পূর্বে তিনি কমান্ড্যান্ট (পুলিশ সুপার) ইনসার্ভিস ট্রেনিং সেন্টার, ঝিনাইদহ কর্মরত ছিলেন। এছাড়া তিনি বাংলাদেশ পুলিশের বিভিন্ন গুরুত্বপূর্ণ ইউনিটে অসাধারণ নেতৃত্বে সুনাম ও দক্ষতার পরিচয় দিয়েছেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন