শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে ডিবি পরিচয়ে চাঁদাবাজি, এক প্রতারক আটক

ঘোড়াঘাটে ডিবি পরিচয়ে চাঁদাবাজি, এক প্রতারক আটক
মনোয়ার বাবু,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে ভুয়া ডিবি পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে স্থানীয়রা আব্দুল মজিদ নামের একজনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার রানীগঞ্জ বাজারে এঘটনা ঘটে।
গ্রেফতারকৃত ব্যক্তি বগুড়া কাহালুর ছোট পিপড়া গ্রামের তসলিম উদ্দিন সাকিদারের ছেলে আব্দুল মজিদ(৩৭)। পেশায় নিজেকে সে রাজমিস্ত্রি এবং ইলেকট্রিক মিস্ত্রি হিসাবে দাবী করেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকালে রাণীগঞ্জ বাজারে কাউসার পারভেজের দোকানে যৌন উত্তেজক সিরাপ(এনার্জি ড্রিংক) কিনতে যায় আব্দুল মজিদ। দোকানী কাউসার পারভেজ আব্দুল মজিদকে ১টি যৌন উত্তেজক সিরাপের(এনার্জি ড্রিংক) বোতল দেয়। তখন আব্দুল মজিদ নিজেকে ডিবি পুলিশ পরিচয় দেয় এবং বলে এসব নিষিদ্ধ জিনিস রাখা অপরাধ। সেসময় দোকানিকে মামলার ভয় দেখানো হয়। এতে দোকানী কাউসার পারভেজ ভয় পায়। এসময় ডিবি পুলিশ পরিচয় দানকারী আব্দুল মজিদ তার কাছ থেকে টাকা দাবী করেন। দোকানী কাউসার পারভেজ ভয় পেয়ে ডিবি পুলিশ পরিচয় দানকারী আব্দুল মজিদকে ২ হাজার  টাকা দিলে সে চলে যায়। পরে দোকানী কাউসার পারভেজ এর সন্দেহ হলে, বাজারের অন্যান্য দোকানদারকে সাথে নিয়ে তাকে রানীগঞ্জ বাজারের বিভিন্ন জায়গায় খুঁজতে থাকে। খোঁজাখুঁজির এক পর্যায়ে স্থানীয় দোকানদাররা ডিবি পুলিশ পরিচয়দানকারী আব্দুল মজিদকে খুঁজে পায় এবং তাকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে কথাবার্তা অসংলগ্ন হওয়ায় সন্দেহ হলে,ঘোড়াঘাট  থানা পুলিশকে ফোন করতে চাইলে সে ভয় পেয়ে তার সঠিক পরিচয় দেয়। তখন দোকানীরা ভুয়া ডিবি পুলিশ পরিচয় দানকারী আব্দুল মজিদকে গণপিটুনি  দেয় এবং দোকানী কাউসার পারভেজ এর ২ হাজার টাকা ফেরত নেয়। পরে রানীগঞ্জ  বাজারের দোকানদার তাকে সিংড়া ইউনিয়ন পরিষদে নিয়ে এসে ঘোড়াঘাট থানা পুলিশকে খবর দিলে,পুলিশ এসে ডিবি পুলিশ পরিচয় দানকারী আব্দুল মজিদ কে গ্রেফতার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, এঘটনায় দোকানি কাউসার পারভেজ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতার ভুয়া ডিবি পুলিশ দানকারী প্রতারককে আজ শুক্রবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন