রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

গাইবান্ধায় গাঁজা ও ফেনসিডিল জব্দ, গ্রেফতার ২

গাইবান্ধায় গাঁজা ও ফেনসিডিল জব্দ, গ্রেফতার ২
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার শহরতলী এলাকা থেকে ৯ কেজি ৬০০ গ্রাম গাঁজা ও ৯৭ বোতল ফেনসিডিল জব্দ করেছে র‌্যাব। এসময় আরও একটি মোটরসাইকেলসহ মমিনুর হোসেন (৩০) ও আনারুল ইসলাম (২১) নামের দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।
বুধবার (৩০ আগস্ট) বিকেলে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
গ্রেফতারকৃত মমিনুর হোসেন লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার মধ্যগড্ডিমারী (দক্ষিণ সিন্দুনা) গ্রামের খয়বার হোসেনের ছেলে ও আনারুল ইসলাম বাড়াইপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে।বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার (২৯ আগস্ট) দিনগত রাত ৩ টার দিকে র‍্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। এসময় গাইবান্ধা শহরের আমার বাংলা মাধ্যমিক বিদ্যাপীঠের সামনে পাকা রাস্তা থেকে ওই কারবারিদের কাছে থাকা ৯ কেজি ৬০০ গ্রাম গাঁজা ও ৯৭ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। একই সাথে মাদক সরবরাহের একটি মোটরসাইকেলসহ তাদের গ্রেফতার করা হয়।
মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃতদের গাইবান্ধা সদর থানায় হস্তান্তর করা হয়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন