শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ঘোড়াঘাট পৌরশহরে বিএনপি ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ঘোড়াঘাট পৌরশহরে বিএনপি ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
মনোয়ার বাবু,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাট পৌরশহরে জাতীয়তাবাদী দল বিএনপি ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে।
শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকালে ঘোড়াঘাট কেন্দ্রীয় বাস টার্মিনালে আলোচনা সভার আয়োজন করে পৌর বিএনপি। এরআগে পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে বিএনপি এবং এর অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ব্যানার হাতে মিছিল নিয়ে সভাস্থলে উপস্থিত হতে থাকে।
সভায় পৌর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুক্তার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এবং পৌর মেয়র আব্দুস সাত্তার মিলন।
মেয়র বলেন, ভোটাধিকার ফিরিয়ে আনার পাশাপাশি দলীয় চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তিসহ দেশের সার্বভৌমত্ব এবং মানুষের ভাত ও ভোটের অধিকার রক্ষা করার লক্ষ্যে আন্দোলন চালিয়ে যাবে বিএনপি। বাজারে সরকারের নিয়ন্ত্রন নেই। নিত্যপণ্যের দাম সাধারণ মানুষের ক্রয়ক্ষমতা বাহিরে।
তিনি আরো বলেন, এখন দেশের সরকার পুলিশ। আমরা তাদের সাথে আলোচনা করেই আগামী দিনের আন্দোলন কর্মসূচি ঘোষণা করতে চাই। আগামী দ্বাদশ নির্বাচনে রাতের ভোটে নির্বাচিত সরকারের অধিনে বিএনপি অংশ নেবে না।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক ফরিদ আলম, পৌর যুবদলের সদস্য সচিব সজিব কবির,যুগ্ম আহ্বায়ক শাহিদ পারভেজ, স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত আহ্বায়ক গোলাম রব্বানী, যুগ্ম আহ্বায়ক মুশফিকুর রহমান, সদস্য সচিব আজিজুর রহমান, পৌর ছাত্রদলের আহ্বায়ক রেজভী আহম্মেদ রকি,সদস্য সচিব ইফতারুল ইসলাম ধলু সহ অন্যান্য নেতৃবৃন্দ।
সভায় প্রায় ২-৩ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এসময় পুলিশকে সর্বোচ্চ সতর্ক অবস্থায় দেখা যায়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন