বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ডর্টমুন্ডের বিপক্ষে পিএসজির জয়, গোল পেলেন এমবাপ্পে

ডর্টমুন্ডের বিপক্ষে পিএসজির জয়, গোল পেলেন এমবাপ্পে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :

এবারের চ্যাম্পিয়নস লিগে সবার আলাদা নজর থাকবে গ্রুপ ‘এফ’তে। ‘মৃত্যুকূপ’ হওয়ায় এই গ্রুপের প্রতিটি ম্যাচই দলগুলোর জন্য  বাঁচা-মরার লড়াই। চ্যাম্পিয়নস লিগে নিজেদের যাত্রাটা দারুণভাবে শুরু করেছে ফরাসি ক্লাব পিএসজি। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বরুশিয়া ডর্টমুন্ডকে ২-০ গোলে হারিয়েছে তারা।

নেইমার এবং লিওনেল মেসি না থাকায় এবার পিএসজির মূল তারকা কিলিয়ান এমবাপ্পে। ফরাসি এই তারকা ফুটবলারের ম্যাচে শুরুটাও ছিল দারুণ। ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলে পিএসজি। বারবার আক্রমণ করলেও কাঙ্ক্ষিত গোলের দেখা পাচ্ছিল না তারা। উল্টো প্রতি-আক্রমণ থেকে গোল প্রায় খেয়েই ফেলেছিল। পিএসজির গোলরক্ষক দোন্নারুম্মার কল্যাণে সে যাত্রায় বেঁচে যায় পিএসজি।

প্রথমার্ধে গোলের দেখা না পেলেও দ্বিতীয়ার্ধে গোলের দেখা পায় পিএসজি। নিজের আদায় করা পেনাল্টি থেকে গোল করে প্যারিসের ক্লাবটিকে লিড এনে দেন এমবাপ্পে। নিজেদের দ্বিতীয় গোলের জন্যও বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি ফরাসি ক্লাবটিকে। ম্যাচের ৫৮ মিনিটে হাকিমির দুর্দান্ত এক গোলে ব্যবধান ২-০ করে পিএসজি।

দিনের অপর ম্যাচে চমক দেখিয়েছে নিউক্যাসল ইউনাইটেড। ২০ বছর পর চ্যাম্পিয়নস লিগে ফিরে ইতালির ক্লাব এসি মিলানকে রুখে দিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন