বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

আদমদীঘিতে ডেঙ্গু আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু

আদমদীঘিতে ডেঙ্গু আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু

এএফএম মমতাজুর রহমান
আদমদীঘি বগুড়া প্রতিনিধ :
বগুড়ার আদমদীঘিতে ডেঙ্গু আক্রান্ত হয়ে একরামুল হক তালুকদার বাবলু (৬৮) নামে এক ব্যক্তি মারা গেছেন। সোমবার (২৫ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় । নিহত একরামুল হক তালুকদার বাবলু (৬৮) উপজেলার শালগ্রাম সরদার পাড়া গ্রামের মৃত আয়নাল হক তালুকদারের ছেলে।
এসব তথ্য নিশ্চিত করেন শজিমেক হাসপাতালের উপপরিচালক আব্দুল ওয়াদুদ। একরামূল হক তালুকদার পেশায় একজন হোমিও চিকিৎসক ছিলেন। তার ছেলে ডা. বায়েজিদ হোসেন বলেন, গত ১৫ সেপ্টেম্বর শুক্রবার রাতে আমার বাবার শরীরে হালকা জ্বর আসতে শুরু করে। কয়েকদিন নিজ বাড়িতে প্রাথমিক চিকিৎসা নিয়ে সুস্থ না হওয়ায় মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করানো হয়। এরপর সেখানে ডেঙ্গু পরীক্ষা করে রিপোর্ট নেগেটিভ পান কর্তব্যরত চিকিৎসক। দুইদিন চিকিৎসা নেওয়ার পরও জ্বর না কমায় বৃহস্পতিবার সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডেঙ্গু পরীক্ষা করে সেখানেও রিপোর্টে পজিটিভ আসে। এরপর চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাতে মারা যান।
বগুড়া সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, বগুড়ায় এ বছর (জুলাই-বর্তমান) ডেঙ্গুতে মৃত্যু হয়েছে মোট ৭ জনের। বর্তমানে হাসপাতালে ভর্তি আছে ৫৮২ জন। আজ সোমবার ডেঙ্গু আক্রান্ত নতুন রোগী ভর্তি হয়েছে ২৬ জন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন