মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

জয়পুরহাট ও পাঁচবিবিতে র‍্যাবের পৃথক দুটি অভিযানে ৩ জন মাদকব্যবসায়ী গ্রেফতার

জয়পুরহাট ও পাঁচবিবিতে র‍্যাবের পৃথক দুটি অভিযানে ৩ জন মাদকব্যবসায়ী গ্রেফতার
পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি:
জয়পুরহাট ও পাঁচবিবিতে র‍্যাব-৫ ক্যাম্পের মাদকবিরোধী পৃথক দুটি অভিযানে ৮ লক্ষ টাকা মূল্যের ৮০ গ্রাম হিরোইন ও ফেয়ারডিলসহ একই দিনে ৩ জন মাদকব্যবসায়ী গ্রেফতার হয়েছে।
জয়পুরহাটে র‍্যাব-৫ ক্যাম্পের প্রেরিত ২টি প্রেস বিজ্ঞপ্তিতে ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ রফিকুল ইসলাম জানান,র‍্যাব-৫,রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও স্কোয়াড কমান্ডার ইমদাদ হোসেন বিপুলের নেতৃত্বে র‍্যাবের একটি চৌকস দল গত ২৬ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে পাঁচবিবি থানার ছিটমানিক গ্রামের ফিরোজ মিয়া‘র মুদি দোকানের সামনে অভিযান চালিয়ে পাকা রাস্তার উপর হতে ১৪ বোতল ফেয়ারডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। গ্রেফতারকৃতরা হলো,জয়পুরহাট জেলা সদর থানার বামনপুর গ্রামের আব্দুল হামিদের পুত্র মোঃ রুবেল হোসেন (৩৮) ও আনন্দনগর মাদারগঞ্জ গ্রামের আব্দুল মান্নানের পুত্র মোঃ আল আমিন ইসলাম (২৮)।অপরদিকে একই দিন র‍্যাবের একই টিমের অপর একটি অভিযানে জয়পুরহাট জেলার সদর থানার নতুনহাট এলাকা হতে ৮০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত মাদকব্যবসায়ী মোঃ খাইরুল ইসলাম খোকন (২৮)কে গ্রেপ্তার করে।
তার বাড়ি জয়পুরহাট জেলা সদর থানার তেঘরবিশা শেখপাড়া গ্রামে। সে ঐ গ্রামের মোঃ মজনু শেখের পুত্র। আটককৃত হেরোইনের মূল্য প্রায় ৮ লক্ষ টাকা।প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে,খাইরুল দীর্ঘদিন ধরে জয়পুরহাট জেলার সদর থানার নতুনহাট এলাকায় যুবকদের নিকট লুকোচক্ষুর আড়ালে হেরোইন খুচরা বিক্রয় করে আসছিল।
এ দুটি ব্যাপারে পাঁচবিবি ও জয়পুরহাট জেলা সদর থানায় ধৃত মাদকব্যবসায়ীদের সোপর্দপূর্বক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন