রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সংবাদ শিরোনামঃ

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রীর উপর এসিড নিক্ষেপ, অভিযুক্ত গ্রেপ্তার

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রীর উপর এসিড নিক্ষেপ, অভিযুক্ত গ্রেপ্তার

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের রাজনগরে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রীর উপর এসিড নিক্ষেপের ঘটনায় ঘাতককে গ্রেপ্তার করেছে রাজনগর থানা পুলিশ।
মঙ্গলবার (১৬ মে) দুপুরে রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায়ের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের চাঁনবাভাগ চা বাগান থেকে কলেজ ছাত্রীর উপর এসিড নিক্ষেপকারী লাল চান বাউরী (২৫) কে গ্রেপ্তার করে। লাল চান বাউরী চাঁনভাগ চা বাগানের অনীল বাউরীর ছেলে।
রাজনগর থনা পুলিশ ও মামলা সুত্রে জানা যায়, রাজনগর উপজেলার চাঁনভাগ চা বাগানের রবিলাল বাউরীর মেয়ে ফেঞ্চুগঞ্জের ভাটেরা কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্রীকে একই এলাকার লাল চান বাউরী উত্যেক্ত করে আসছিল। এক পর্যায়ে ওই কলেজ ছাত্রীর পরিবারকে বিয়ের প্রস্তাব দেয়। কলেজ ছাত্রীর পরিবার বিয়ের প্রস্তাব মেনে না নেওয়ায় গত ১৪ মে রাত ৯টায় রান্না ঘরে অবস্থানরত কলেজ ছাত্রীকে এসিড নিক্ষেপ করে লাল চান বাউরী। লাল চানের নিক্ষিপ্ত এসিডে কলেজ ছাত্রীর মুখের ডান পাশের গাল, ডান চোখ ও গলা জ্বলসে যায়। এ ঘটনায় মঙ্গলবার ১৬ মে কলেজ ছাত্রীর বড় ভাই রতন কুমার বাউরী বাদী হয়ে লাল চান বাউরীর বিরুদ্ধে রাজনগর থানায় মামলা দায়ের করলে, আসামি লাল চান বাউরীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে রাজনগর থানা পুলিশ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন