মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে করতোয়া নদীতে গোসল করতে নেমে ডুবে যুবকের মৃত্যু

ঘোড়াঘাটে করতোয়া নদীতে গোসল করতে নেমে ডুবে যুবকের মৃত্যু

 ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে করতোয়া নদীতে মাছ ধরতে এসে মামুন শেখ (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।সোমবার (৯ সেপ্টেম্বর) বিকাল ৫টায় ফায়ারসার্ভিসের ডুবুরি দল এসে ঘটনাস্থল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে। এর আগে দুপুর অনুমান দেড়টায় পৌর শহরের ১নং ওয়ার্ডের বালুপাড়া ঘাটে মাছ ধরা শেষে নদীতে গোসল করতে নেমে সে ডুবে যায়। মামুন শেখ গাইবান্ধা গোবিন্দগঞ্জ নাছিরাবাদ গ্রামের ভালু শেখের ছেলে।

প্রত্যক্ষদর্শী সাজু নামের একজন জানান, পাশেই তিনি জাল দিয়ে মাছ ধরতে ছিলেন। এসময় মামুন নামের ওই যুবক সেও মাছ ধরতে ছিল। মাছ ধরা শেষে গোসলের জন্য নদীতে নামলে সে ডুবে যায়। পরে সে আর না উঠলে আশেপাশের লোকজনকে সাথে নিয়ে অনেক খোঁজাখুঁজি করে না পাওয়া গেলে ফায়ারসার্ভিসকে খবর দেওয়া হয়।

ফায়ারসার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার জানান, খরবপেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে রংপুর বিভাগীয় ডুবুরি দল কে খবর দেওয়া হয়।পরে তারা এসে বিকাল ৫টায় নিখোঁজ ওই যুবকের মরদেহ নদী থেকে উদ্ধার করেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, সুরতহাল শেষে এবিষয়ে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। কোন অভিযোগ না থাকায় লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন