শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

হোমনায় পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে পুলিশের মতবিনিময়

হোমনায় পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে পুলিশের মতবিনিময়

হোমনা (কুমিল্লা) সংবাদদাতা: কুমিল্লার হোমনায় সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গোৎসব পালনের লক্ষ্যে পূজা মন্ডপ কমিটির নেতৃবৃন্দের সঙ্গে হোমনা থানা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার হোমনা থানা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। হোমনা থানা আয়োজিত এ সভায় প্রধান অতিথি ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান।

থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হোমনা সার্কেলের সহকারী পুলিশ সুপার মীর মহসিন মাসুদ রানা, পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি চন্দন লাল রায়। অন্যদের আরও মধ্যে বক্তব্য রাখেন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাদেক সরকার, মো. শাহজাহান মোল্লা, মো. মোজাম্মেল হক, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রতন পোদ্দার, রাজীব চৌধুরী, বরুন কুমার রায় প্রমুখ।

সভায় জানানো হয় এ বছর হোমনা উপজেলার ৪৬ টি মন্ডপে শারদীয় দুর্গা পূজা উদযাপন করবে সনাতন ধর্মের অনুসারীরা। মন্ডপগুলোতে নিজস্ব স্বেচ্ছাসেবক টিমের পাশাপাশি পুলিশ ও আনছার বাহিনী সার্বক্ষণিক নিয়োজিত থাকবে। অতিগুরুত্বপূর্ণ, গুরুত্বপূর্ণ ও সাধারণ ক্যাটাগরিতে ভাগ করে আইনশৃঙ্খলাবাহিনী মোতায়েন করা হবে। পাশাপাশি পর্যাপ্ত সংখ্যক পুলিশ ও এলিট ফোর্সের মোবাইল টিমও সার্বক্ষণিক নজরদারি করবে। প্রতিটি পূজামÐপে ধর্মীয় ভাবগাম্ভীর্য বজায় রেখে পূজা অর্চনা ও নিরাপদ আনুষ্ঠানিকতা পালনের স্বার্থে সিসি ক্যামেরা স্থাপনসহ নারী ও পুরুষ দর্শনার্থীদের জন্য আলাদা আলাদা প্রবেশ এবং নির্গমণ পথ থাকবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন