রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সাদুল্লাপুরে দুই ইউনিয়নে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ

সাদুল্লাপুরে দুই ইউনিয়নে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার দুই ইউনিয়নে বিতরণ করা হচ্ছে স্মার্ট জাতীয় পরিচয়পত্র। এই পরিচয়পত্র পেতে যাতে করে নাগরিকরা ভোগান্তির শিকার নয় হয় সেই লক্ষে নিরলসভাবে কাজ করে যাচ্ছে আনসার ও ভিডিপি সদস্যরা।

রোববার (৯ এপ্রিল) দিনব্যাপী বনগ্রাম ইউনিয়নের সাদুল্লাপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণে নারীসহ ৪ আনসার সদস্য সার্বক্ষণিক দায়িত্ব পালন করছেন। পৃথকভাবে দামোদরপুর ইউনিয়নেও আরও ৪ জন সদস্যকে তৎপর দেখা গেছে।এসময় পরিদর্শনে আসেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ফজিলা খাতুন, উপজেলা প্রশিক্ষক নুরন্নবী মন্ডল। তাদের সঙ্গে উপস্থিত ছিলেন ওই পরিচয়পত্র বিতরণের টিম লিডার রশিদুল ইসলাম।

সাদুল্লাপুর উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক নুরন্নবী মন্ডল বলেন, গত ৪ এপ্রিল থেকে দামোদরপুর ও বনগ্রাম ইউনিয়নে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। যা আগামী ১৩ এপ্রিল শেষ হবে। দুই ইউনিয়নে প্রায় ৪ হাজার নাগরিক পাবেন স্মার্ট জাতীয় পরিচয়পত্র। সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে এই পরিচয়পত্র নাগরিকদের প্রদানে আমাদের ৮ জন সদস্য যথারীতি দায়িত্ব পালন করছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন