শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পিরোজপুরে ডেঙ্গু প্রতিরোধ ও পরিস্কার পরিচ্ছন্নতা সপ্তাহ এর উদ্বোধন

পিরোজপুরে ডেঙ্গু প্রতিরোধ ও পরিস্কার পরিচ্ছন্নতা সপ্তাহ এর উদ্বোধন

 

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে ডেঙ্গু প্রতিরোধ ও পরিস্কার পরিচ্ছন্নতা সপ্তাহ-২০২৩ এর উদ্বোধন করা হয়েছে। আজ রোববার বেলা ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ে স্থানীয় সরকার বিভাগের আয়োজনে ডেঙ্গু প্রতিরোধ ও পরিস্কার পরিচ্ছন্নতা সপ্তাহ এর উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।

স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক খানজাদা শাহরিয়ার বিন মান্নান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান, সিভিল সার্জন হাসনাত ইউসুফ জাকী, পিরোজপুর পৌরসভার প্যানেল মেয়র আব্দুল হাই প্রমুখ। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, জণপ্রতিনিধি বৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তরা বলেন বর্তমান সময়ে পিরোজপুর জেলার বিভিন্ন উপজেলায় ডেঙ্গু ভয়াবহ আকার ধারণ করেছে। কোন ভাবেই ডেঙ্গুকে কমিয়ে আনা সম্ভব হচ্ছে না তাই সবাইকে সচেতন হয়ে একসাথে কাজ করতে হবে। সকলের সমান্বত প্রচেষ্টায় ডেঙ্গু প্রতিরোধ করা সম্ভব। সকলকে নিজ নিজ প্রতিষ্ঠান, বাসা, বাগান সহ আশপাশের জায়গা পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে। আলোচনা সভা শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বিভিন্ন এলাকায় ডেঙ্গু ধ্বংসের জন্য অভিযান পরিচালনা করেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন