বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

উলিপুরে জুয়া খেলা অবস্থায় গ্রেফতার ১২

উলিপুরে জুয়া খেলা অবস্থায় গ্রেফতার ১২
উলিপুর,কুড়িগ্রাম :
কুড়িগ্রামের উলিপুরে জুয়া খেলা অবস্থায় ১২ জুয়ারিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার(১ নভেম্বর) রাতে পৌরসভার নারিকেলবাড়ী সন্ন্যাসীতলা গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- নারিকেলবাড়ী সন্ন্যাসীতলা এলাকার মধুসুদন বর্মণের পুত্র দিলীপ চন্দ্র বর্মন (৩৮), নীপেন চন্দ্র বর্মনের পুত্র অলক চন্দ্ৰ বৰ্মন (৪৫), রাজারামক্ষেত্রী এলাকার সুভাস চন্দ্রের পুত্র সুমন চন্দ্র (৩৫), প্রফুল্ল চন্দ্ৰের পুত্র সুভাস চন্দ্র বর্মন (৫৮), ভবানী চন্দ্র বর্মনের মোনাই চন্দ্র বর্মন (৫০), মাধব বর্মনের পুত্র সুভাস চন্দ্র বর্মন (৫৫), নারিকেলবাড়ী দিঘীরপাড় এলাকার শিবপদ চন্দ্র বর্মনের পুত্র সুমন চন্দ্র বর্মন (৩০), নয়াপাড়া এলাকার পীর মামুদের পুত্র আনিসুর রহমান (৩৫), ফুল মামুদ ব্যাপারীর পুত্র মতিয়ার রহমান(৬৫), নারিকেলবাড়ী গাছতলা এলাকার দিলীপ চন্দ্র বর্মনের পুত্র ক্লিনটন বর্মন (৩০), তরনীকান্ত সরকারের পুত্র অশোক কুমার (৫২) ও নারিকেলবাড়ী সমিতিরপাড় এলাকার দীনেশ চন্দ্ৰ বর্মনের পুত্র বিষ্ণু চন্দ্ৰ (৪৮)।
পুলিশ জানায়, বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই আজিজুল হাকিমের নেতৃত্বে এএসআই সোহাগ পারভেজ, আরিফুল ইসলাম, কং হারুন অর রশীদসহ সংগীয় ফোর্স অভিযান চালিয়ে পৌরসভার নারিকেলবাড়ী সন্ন্যাসীতলা গ্রামের একটি পরিত্যক্ত টিনের ঘর থেকে জুয়া খেলা অবস্থায় ১২ জুয়ারিকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার(২ নভেম্বর) দুপুরে উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মর্তুজা বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন