রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

শেরপুরের শ্রীবরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত- ১, আহত-২

শেরপুরের শ্রীবরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত- ১, আহত-২
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের শ্রীবরদীতে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মোটর সাইকেল চালকের মৃত্যু হয়েছে। সোমবার (৬ নভেম্বর) দুপুরে উপজেলার বকচর গ্রামের শ্রীবরদী-ভায়াডাঙ্গা সড়কে ঘটনাটি ঘটে। নিহত আল আমিন (৪৫) পার্শ্ববর্তী ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের কাংশা গ্রামের লাল মিয়ার ছেলে। এসময় শ্রীবরদী উপজেলার চককাউরিয়া গ্রামের মালেক মিয়ার ছেলে আব্দুল্লাহ (৩০) ও কুড়িপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মামুন (২৮) গুরুতর আহত হয়েছে।
পুলিশ ও পরিবারের সদস্য সূত্রে জানা যায়, সোমবার দুপুরে আল আমিন শ্রীবরদী পৌর শহর থেকে মোটরসাইকেল যোগে ঝিনাইগাতীতে আসছিল। এসময় বকচর ব্রীজ সংলগ্ন এলকায় পৌঁছালে খড় বোঝাই ভ্যান ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি  মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আল আমিনের মৃত্যু হয়। এসময় আব্দুল্লাহ ও মামুন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাঁদেরকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক আল আমিনকে মৃত ঘোষণা করেন। অপর দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
এ বিষয়ে  সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী জানান, এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন