শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

দিনাজপুর-৬ আসনে শিবলী সাদিক তৃতীয়বার নৌকার মনোনয়ন পাওয়ায় আনন্দ র‌্যালি ও মিষ্টি বিতরণ

দিনাজপুর-৬ আসনে শিবলী সাদিক তৃতীয়বার নৌকার মনোনয়ন পাওয়ায় আনন্দ র‌্যালি ও মিষ্টি বিতরণ

এন,এম,সজীব:

দুই দুই-বারের সফল এমপি শিবলী সাদিক তৃতীয় বার নৌকা বিজয়ের লক্ষ্যে দিনাজপুর-৬ আসনে আবারও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন।

৯ জন  প্রার্থীকে পিছনে ফেলে এ আসনে পুনরায় নৌকা প্রতিক,মনোনয়ন প্রাপ্তির সংবাদে  দিনাজপুর-৬ আসনের নেতাকর্মীরা শহরে তাৎক্ষনিক  মিষ্টি বিতরণ এবং আনন্দ মিছিল বের করেন।

রবিবার (২৬ নভেম্বর) বিকেলে গণভবন থেকে সারাদেশের ৩০০ আসনের সাথে দিনাজপুর-৬ আসনের মনোনয়ন ঘোষণা করেন,বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪-এ দিনাজপুর-৬ আসনে তৃতীয় বারের মত চূড়ান্তভাবে দলীয় মনোনয়ন ঘোষণা করায়,বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সর্বস্থরের দলীয় নেতাকর্মীদের আনন্দ শোভাযাত্রা ও আনন্দ মিছিল হয়েছে।

এছাড়াও উপজেলার চার নম্বর দিওড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল এর উদ্যোগে, বেপারী টোলা বাজারে এবং ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য,গ্রাম পুলিশ ও নেতা-কর্মীসহ সুধিজনদের মিষ্টিমুখ করান নিজ হাতে চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল।

এবং সেই সঙ্গে ঢাকা থেকে এমপি শিবলী সাদিক মহোদয়  নির্বাচনী এলাকা- নবাবগঞ্জ, বিরামপুর, হাকিমপুর ও ঘোড়াঘাট উপজেলার দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের জন্য সরাসরি তার নিজের ফেইজবুক পেইজ লাইভে এসে তিনি জানান, আমাকে তৃতীয় বারের মতো  দিনাজপুর -৬ আসনের জন্য মনোনীত করায় দিনাজপুর-৬ আসনের পক্ষ থেকে  মহান আল্লাহর নিকট শুকরিয়া এবং আমার নেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে অনেক অনেক কৃতজ্ঞতা  জানায়।

৪ মিনিট ১২ সেকেন্ডের সেই ফেইজবুক লাইভে তিনি  সকলের নিকট দোয়া চেয়েছেন এবং সকলকে সংযত ভাবে আনন্দ উল্লাস করতে বলেন ও আগামি দ্বাদশ নির্বাচনে স্বাধীনতার পক্ষের দল হিসাবে নৌকা প্রতীকে ভোট  দিতে বলেন,অসমাপ্ত কাজগুলি  সমাপ্ত করার জন্য ইচ্ছা পোষণ করে এলাকা বাসিকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান তিনি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন