বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে স্বতন্ত্র প্রার্থী সাবেক সাংসদ ডঃ আজিজুল হক চৌধুরী মনোনয়ন পত্র জমা

ঘোড়াঘাটে স্বতন্ত্র প্রার্থী সাবেক সাংসদ ডঃ আজিজুল হক চৌধুরী মনোনয়ন পত্র জমা

মনোয়ার বাবু,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুর-৬ (ঘোড়াঘাট, হাকিমপুর, বিরামপুর ও নবাবগঞ্জ) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে ২০০৮ সালে আওয়ামী লীগ থেকে নির্বাচিত সাংসদ ও জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ডঃ আজিজুল হক চৌধুরী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দূপুরে উপজেলা রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিজে উপস্থিত হয়ে মনোনয়ন ফরম জমা দেন। এ সময় তাঁর পক্ষের প্রস্তাবক ও সমর্থকরাও সঙ্গে ছিলেন।

এসময় ডঃ আজিজুল হক চৌধুরী বলেন,দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দলীয় কেউ নির্বাচন করতে পারবে না। একইসঙ্গে নির্বাচনে দলীয় বিকল্প (ডামি) প্রার্থী রাখার প্রধানমন্ত্রীর নির্দেশনা পাবার পরই আমি স্বতন্ত্র প্রার্থী হওয়ার সিন্ধান্ত নিয়েছে।নির্বাচনকে প্রতিযোগিতামূলক করার জন্যই স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করব।

এ আসনে পরপর দুই বার নৌকা প্রতীকের মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন শিবলী সাদিক। নবাবগঞ্জ উপজেলা রিটার্নিং কর্মকর্তা কাছে তৃতীয় বার নৌকা প্রতীক পাওয়া বর্তমান সাংসদ শিবলী সাদিক ও জাতীয় পার্টি থেকে ফিরোজ আলম সুলতান, তৃণমূল-বিএনপি থেকে মোফাজ্জল হোসেন হাকিমপুর উপজেলা এবং শাহ্ আলম বিশ্বাস জাসদ থেকে বিরামপুর উপজেলা রির্টানিং কর্মকর্তার কাছে মনোনয়ন জমা দিয়েছেন। দিনাজপুর-৬ থেকে মোট ৫ জন মনোনয়ন জমা দিয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

ক্যাপশনঃ ঘোড়াঘাট রির্টানিং কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র জমা দিচ্ছেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক এমপি ডঃ আজিজুল হক চৌধুরী।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন