রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পীরগঞ্জ মুক্ত দিবস পালন

পীরগঞ্জ মুক্ত দিবস পালন

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধি :
রংপুরের পীরগঞ্জ হানাদার মুক্ত দিবস উপলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্প্য মাল্য অর্পন, র‌্যালি, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা থেকে একটি র‌্যালি বের হয়ে বৈরি আবহাওয়ার কারনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার ইকবাল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম, উপজেলা কৃষি কর্মকর্তা সাদেকুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মকবুল হোসেন সর্দার, সাপ্তাহিক বজ্রকথা সম্পাদক ও প্রকাশক কবি সুলতান আহম্মেদ সোনা, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও প্রধান শিক আনোয়ারুল ইসলাম মান্নু, সাবেক প্রধান শিক আমিনুল ইসলাম প্রমুখ। সভা সঞ্চালনা করেন উপজেলা সমাজসেবা অফিসার আরিফুজ্জামান।
এ সময় বিভিন্ন দপ্তরের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা কর্মচারী ও সাংবাদিক, প্রধান শিকবৃন্দ ও শতাধিক শিার্থী উপস্থিত ছিলেন। এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আনুষ্ঠানিক ভাবে পুষ্পার্ঘ্য অপন ও উপজেলা চত্বরে র‌্যালী করা হয়। উল্লেখ্য ১৯৭১ সালে ৭ ডিসেম্বর পীরগঞ্জ হানাদার মুক্ত হয়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন