মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ভোটারদের ভয়ভীতি দেখালে শাস্তি বিধান রয়েছে-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা

ভোটারদের ভয়ভীতি দেখালে শাস্তি বিধান রয়েছে-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা
কুড়িগ্রাম প্রতিনিধি
ভোটারদের ভয় নেই তাদের নিরাপত্তার জন্য আইনের বিধান  রয়েছে। যদি কেউ ভোটারদের কোন রকম বাঁধা বা হুমকি ধামকি দেয় তাহলে শাস্তির ব্যবস্থা নেয়া হবে।ঘরে বাইরে যেখানে কোন জায়গায় ভোটারদের ভয় দেখালে তাকে শাস্তির আওতায় আনা হবে বলে জানান নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা।
বৃহস্পতিবার ২৮শে ডিসেম্বর সকালে কুড়িগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রিজাইডিং অফিসারদের সাথে মত বিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
এ সময়  উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ তৌফিক ই লাহী,এ্যাডিশনাল ডিআইজি এস এম রশিদুল হক,কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, কুড়িগ্রাম পুলিশ সুপার মোঃ আল আসাদ মোহাম্মদ মাহফুজুল ইসলাম প্রমুখ।
তিনি আরো বলেন, নির্বাচন জঠিল কঠিন কাজ।এটি সবার সমন্বয়মুলক সহযোগিতা করে সফল করা উচিত। কারো একার পক্ষে এ কাজ করা সম্ভব নয়।যে যেভাবে যেকান থেকে এ কাজের সাথে জড়িত তাদেরকে সৎ নিষ্ঠা ও সততার সাথে কাজ করতে হবে।
বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশনে সাংবাদিকদের উদ্দেশ্য তিনি বলেন,ঘটনা যা ঘটবে তাই প্রচার করবেন।সেটা মন্দ হোক ভালো হোক।আসল ঘটনা তুলে ধরার চেষ্টা করবেন।
তিনি আরো বলেন, এবারই প্রথম ভোটারদের জন্য নতুন আইন করা হয়েছে। ভোটারদের কোন ভয় নেই।তাদের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে প্রশাসন প্রস্তুত রয়েছে।তাই
ভোটাদের হুমকি ধামকি করলে ভোটারা প্রশাসনকে জানা মাত্র আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন