শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

মুরগী তেল চাল পাইলোং ঈদের দিন ভালমত খামো

মুরগী তেল চাল পাইলোং ঈদের দিন ভালমত খামো
কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নে ঈদ উপহার হিসেবে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে মুরগী, তেল ও চাল বিতরণ করে “এক বেলা আহার” নামের একটি সামাজিক সংগঠন। এসব ঈদ উপহার পেয়ে খুশি এখানকার নিম্ন আয়ের মানুষজন।
আজ শুক্রবার (২১ এপ্রিল) বিকেলে ওই ইউনিয়নের ছত্রপুর মিলপাড়া এলাকায় এসব উপহার বিতরণ করা হয়।
বিতরণ কালে উপস্থিত ছিলেন, সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহারিয়ার, এডভোকেট রফিকুল ইসলাম রফিক, শিক্ষক মোজাফফর হোসেন, পল্লী চিকিৎসক মাঈনুল ইসলাম, ছাত্রলীগ কর্মী এন্তাজুল হক বিজয় ও সৈকত মাহমুদ প্রমুখ।
সদরের পাঁচগাছী ইউনিয়নের সর্দার পাড়া এলাকার বাচ্চা মিয়া (৭০)। বলেন, মুরগী তেল চাল পাইলোং ঈদের দিন খাবার পামো। আজকে এগলা না, পাইলে কিনবারে পাইলোং হয় না। আল্লাহ ভাল রাখলে ঈদের দিন গোস্তো বিরিয়ানি খামো।
তিনি আরও বলেন, বয়স হইছে কাজও করবার পাং না সংসারোত খুব কষ্ট। হাতে টেহাও নাই মুরগী প্যায়া বিশাল উপকার হইল। যারা আমাদের মুরগী তেল চাউল দিলো আল্লাহ তামার ভালো কর“ক।
সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহারিয়ার বলেন, দেখে খুবই ভালো লাগলো যারা মুরগী তেল ও চাল পেলেন তারা আসলেই অসহায় মানুষ। এক বেলা আহারকে অসংখ্য ধন্যবাদ এসব মানুষের পাশে দাঁড়ানোর জন্য।
এক বেলা আহারের সমন্বয়কারী মোহাম্মদ রেদওয়ান আতিক জানান, আমরা খুবই স্বল্প পরিসরে অল্পকিছু মানুষকে সহায়তা দেওয়ার চেষ্টা করছি। এই রমজান মাসে ১১০টি পরিবারের পাশে থাকার সমান্য চেষ্টা।।
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারনে অনেকেই কষ্টে রয়েছেন।। আমরা আমাদের পক্ষ থেকে যতটুকু সম্ভব চেষ্টা করেছি। এজন্য আমাদের বন্ধু-বান্ধবসহ অনেকে সহায়তার হাত বাড়িয়েছেন।
তিনি জানান, এক বেলা আহার ধারাবাহিকভবে সমাজের পিছিয়ে পড়া ও সমাজের অবহেলিত মানুষের পাশে সামান্য হলেও পাশে থাকার চেষ্টা করছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন