শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পিরোজপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৫৬ টি পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের টাকার চেক বিতরণ

পিরোজপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৫৬ টি পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের টাকার চেক বিতরণ

 

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের ১৪ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে। আজ সকাল ১০ ঘটিকায় জেলা প্রশাসকের কার্যালয়ের জেলার ৭ উপজেলার ৫৬ টি পরিবারের মাঝে প্রত্যেককে ২৫ হাজার টাকার চেক প্রদান করা হয়।

এছাড়া চেক বিতরণ অনুষ্ঠানে পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম সেবা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. কানাই লাল বিশ্বাস, সিনিয়র সাংবাদিক গৌতম চৌধুরী ও ইত্তেফাকের ষ্টাফ রিপোর্টার মনিরুজ্জমান নাছিম আলী অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

জেলা প্রশাসক বলেন প্রধানমন্ত্রীর চিন্তা চেতনাই হচ্ছে সমাজের পিছিয়ে থাকা জনগোষ্ঠী এবং প্রাকৃতিক দূর্যোগসহ বিভিন্ন দূর্যোগ দুর্বিপাকে ক্ষতিগ্রস্থদের সহায়তা করে এগিয়ে নিয়ে আসা। সামাজিক নিরাপত্তা বেষ্টনীই শুধু নয়, বিভিন্ন ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার জনকল্যাণে বিশ^কে তাক লাগিয়ে দিয়েছেন। এ টাকা প্রদানের নির্দেশনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার। প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করে বলেন মানবতাবাদি এ প্রধানমন্ত্রীর অবিষ্মরনীয় নেতৃত্বে এদেশের প্রতিটি মানুষ বিভিন্নভাবে উপকৃত হচ্ছে।

চলতি ২০২২-২০২৩ অর্থ বছরের বিভিন্ন সময়ে অগ্নিকান্ডে এসব মানুষের বসত বাড়ি অথবা দোকান পুড়ে ভষ্মিভূত হয়। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ চেক প্রাপ্তদের মধ্যে নাজিরপুরে ৮ জন, কাউখালীতে ৯ জন, নেছারাবাদে ১৮ জন, ইন্দুরকানীতে ১ জন, পিরোজপুর সদরে ২ জন, ভান্ডারিয়ায় ১২ জন এবং মঠবাড়িয়ায় ৬ জন রয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন