বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ফকিরহাটে বাস, ভ্যান ও সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ভ্যানযাত্রী নিহত, আহত-২

ফকিরহাটে বাস, ভ্যান ও সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ভ্যানযাত্রী নিহত, আহত-২

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট উপজেলার ফলতিতা এলাকায় যাত্রীবাহী বাসের সাথে ব্যাটারী চালিত ভ্যান ও বাইসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ভ্যানযাত্রীূ লাভলু শেখ (৫০) নিহত হয়েছেন। এসময় বাইসাইকেল চালক ও ভ্যানচালক আহত হয়েছেন।
শনিবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে খুলনা-ঢাকা মহাসড়ের ফকিরহাটের ফলতিতা এলাকায় এ ঘটনাটি ঘটেছে। নিহত লাভলু শেখ উজলপুর এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে।
পুলিশ জানায়, ভ্যান ও বাইসাইকেলটি ফলতিতা থেকে ফকিরহাটের দিকে আসছিল। এসময় ঢাকাগামী রবি এক্সপ্রেস নামে যাত্রীবাহী একটি পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে বাইসাইকেলকে ধাক্কা দেয়, পরে যাত্রীবাহী ভ্যানের সাথে ধাক্কা লাগে। এতে বাইসাইকেল চালক শাজাহান মোল্লা (৬৫), ভ্যান চালক আবুল কালাম (৫০) ও ভ্যানযাত্রী লাভলু শেখ (৫০) কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এসময় কর্তব্যরত চিকিৎসক লাভলু শেখকে মৃত বলে ঘোষনা করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. সবুজ শেখ জানান, ভ্যান চালক লাভলু শেখকে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসেন। আহতের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মোল্লাহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান এ তথ্য নিশ্চিত করে বলেন মরহেদ উদ্ধার করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক ও সহযোগি পালিয়ে গেছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন