বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

দিনাজপুরে আওয়ামীলীগ নেতার উপর ফিল্মি স্টাইলে হামলা করে ১৪ লক্ষ টাকা ছিনতাই

দিনাজপুরে আওয়ামীলীগ নেতার উপর ফিল্মি স্টাইলে হামলা করে ১৪ লক্ষ টাকা ছিনতাই

আব্দুস সাত্তার,দিনাজপুর প্রতিনিধি ॥
দিনাজপুর সদর উপজেলার ১ নং চেহেলগাজী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্নসম্পাদক আলমগীর হোসেন আলম (৫০) এর উপর ফিল্মি স্টাইলে হামলা করে ১৪ লক্ষ টাকা ছিনিয়ে নিয়েছে সংঘবদ্ধ একদল ছিনতাইকারী।
মঙ্গলবার (২ মে-২০২৩) সকালে দিনাজপুর সদর উপজেলার চেহেলগাজী ইউনিয়নের চাঁদগঞ্জ এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। আহত আলমগীর হোসেন আলমকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ যটনায় আলমগীর হোসেন আলম নিজে বাদী হয়ে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছে।
মামলার এজাহার সূত্রে জানা যায় চেহেলগাজী ইউনিয়নের জামতলি এলাকার মা ব্রিক্সের স্বত্বাধিকারী ও ১ নং চেহেলগাজী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্নসম্পাদক আলমগীর হোসেন আলম জামতলী বাজারের পশ্চিম নশিপুর ডাঙ্গাপাড়াস্থ মা ব্রিজ ইট ভাটায় গিয়ে কয়লা বাবদ নগদ ৮ লক্ষ টাকা নিয়ে মোটর সাইকেল যোগে ২ মে সকাল সাড়ে ৮টায় মুজাহিদপুর গ্রামে ৭ নং ওয়ার্ড ইউপি’র সদস্য মোঃ জার্জিস সোহেলের বাসায় গিয়ে তার কাছ থেকে ইট বিক্রয়ের অগ্রিম ৫ লক্ষ ৯০ হাজার টাকাসহ সর্বসাকুল্যে ইটভাটার কয়লা ক্রয় বাবদ ১৩ লক্ষ ৯০ হাজার টাকা শহরের ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ দিনাজপুর শাখায় ডিডি করার জন্য রওয়ানা হয়। পথিমধ্যে চাঁদগঞ্জ মোড়স্থ মাসুদের বাড়ির সামনে রাস্তায় ওঁত পেতে থাকা হানিফের নেতৃত্বে দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে আব্দুল খালেক, ফরহাদ, জাবেদ আলী, মাসুদ, কারিম, সাদ্দামদ্বয়দের একটি সন্ত্রাসীর দল পুর্ব পরিকল্পিতভাবে মোঃ আলমের মোটরসাইকেলের পথ গতিরোধ করে। তারা মোটর সাইকেলে বসে অবস্থায় অতর্কিতভাবে আলমকে মাথায় সহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে। তাদের প্রহারে আলম মোটরসাইকেল থেকে মাটিতে পড়ে যায়। এসময় তারা রিভলবার বের করে হত্যার উদ্দেশ্যে আলমের মাথায় ঠেকিয়ে ধরে টাকার ব্যাগটি ঘাড় থেকে ছিনিয়ে নেয়ার পর মোটরসাইকেলটি ভাংচুর করে। আলমের আত্মচিৎকারে জহুরুল, ফারুক ও আব্দুর রশিদসহ বিভিন্ন দিক থেকে লোকজনদের এগিয়ে আসতে দেখে তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়। গুরুত্বর আহত অবস্থা দেখে এলাকাবাসীরা মোঃ আলমকে এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে ভর্তি করে। এব্যাপারে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন