শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

খাবার নিয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর পাশে আলী আসলাম জুয়েল

খাবার নিয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর পাশে আলী আসলাম জুয়েল

 

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে কয়েলের আগুনে ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর পাশে দাঁড়িয়েছেন বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েল।

বৃহস্পতিবার বিকালে বড়পলাশবাড়ী ইউনিয়নের দক্ষিণ পারুয়া গ্রামের ক্ষতিগ্রস্ত পরিবার গুলোকে দেখতে যান বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েল। সেখানেই তিনি ক্ষতিগ্রস্ত নিঃস্ব ১১ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন এবং
ক্ষতিগ্রস্ত একটি পরিবারের জীবিকা নির্বাহের শেষ সম্বল একটি ভ্যান পুড়ে যাওয়ায় সেই পরিবার কে নতুন অটো ভ্যান ও প্রত্যেক ক্ষতিগ্রস্ত পরিবার কে ঘর নির্মাণে ইট প্রদানের আশ্বাস প্রদান করেন।

এসময় বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার বিপুল কুমার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুর রহমান, ইউপি সদস্য সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে গত মঙ্গলবার রাতে কয়েলের আগুনে ৭ টি পরিবারের গবাদিপশু সহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে যায়।

বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার বিপুল কুমার জানান,ক্ষতিগ্রস্ত পরিবার গুলোকে তাৎক্ষণিক সহায়তা প্রদান করা হয়েছে। উপজেলা প্রশাসন ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর পাশে রয়েছে। পরবর্তীতে তাদের কে পর্যায়ক্রমে বিভিন্ন সহযোগিতা প্রদান করা হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন