শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ভূরুঙ্গামারীতে সামাজিক পরিবেশ উন্নয়নে ধর্মীয় নেতাদের নিয়ে আলোচনা সভা 

ভূরুঙ্গামারীতে সামাজিক পরিবেশ উন্নয়নে ধর্মীয় নেতাদের নিয়ে আলোচনা সভা 
ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সামাজিক পরিবেশ উন্নয়নে ধর্মীয় নেতাদের করনীয় নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার মাকসুদা আজিজ ফাউন্ডেশন কার্যালয়ে বিভিন্ন মসজিদের ইমাম ও খতিবদের অংশ গ্রহণে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ভূরুঙ্গামারী উন্নয়ন সোসাইটি, সম্মিলিত শিক্ষক পরিষদ ভূরুঙ্গামারী, মাকসুদা আজিজ ফাউন্ডেশন ও এসএসসি ব‍্যাচ-৮৬ যৌথ ভাবে ‘ভূরুঙ্গামারীর সামাজিক পরিবেশ উন্নয়নে ধর্মীয় নেতৃবৃন্দের করনীয়’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করে।
ভূরুঙ্গামারী বায়তুল আমান (কোর্ট) মসজিদের খতিব হাফেজ মাওলানা নুরুল ইসলামের সভাপতিত্বে ভূরুঙ্গামারী কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মাহবুবুল আলম, দেওয়ানের খামার বাইতুল আমান জামে মসজিদের খতিব মাওলানা আনোয়ারুল ইসলাম, কেন্দ্রীয় বাস টার্মিনাল জামে মসজিদের খতিব মাওলানা শাহ আলম ও মাওলানা পাড়া জামে মসজিদের খতিব মাওলানা মনিরুজ্জামান এতে বক্তব্য রাখেন।
এসময় অন্যান্যের মধ্যে সোনাহাট ডিগ্রি কলেজের অধ‍্যক্ষ বাবুল আক্তার ও মাকসুদা আজিজ ফাউন্ডেশনের আহ্বায়ক ডাঃ মীফতাহুল আলম মিলন সহ বিভিন্ন মসজিদের ইমাম, খতিব, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন