শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

কলাপাড়ায় এলএলবি পড়ুয়া ছাত্রকে কুপিয়ে মাছের ঘেরে ফেলে দিলো সন্ত্রাসীরা।।

কলাপাড়ায় এলএলবি পড়ুয়া ছাত্রকে কুপিয়ে মাছের ঘেরে ফেলে দিলো সন্ত্রাসীরা।।

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। 

পটুয়াখালীর কলাপাড়ার নীলগঞ্জের কুমির মারা গ্রামে মাছ চুরি দেখে ফেলায় এলএলবি পড়ুয়া ছাত্র রাসেল  মাহমুদকে (২৫) কুপিয়ে মাছের ঘেরে ফেলে রেখে যায় একদল সশস্ত্র সন্ত্রাসী।

শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে এ ঘটনায় ৯৯৯ এ কল পেয়ে কলাপাড়া থানা পুলিশ রক্তাক্ত জখম অবস্থায় রাসেল মাহমুদ কে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা শঙ্কা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের কোপে তার মাথার মাঝে গর্ত সৃষ্টি হয়। যাতে একাধিক সেলাই দেয়া হলেও রক্তক্ষরণ বন্ধ হয়নি। বাম হাতের দুটি আঙ্গুল ভেঙ্গে দেয়। এছাড়া শরীরেও একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

আহত ছাত্রের পিতা আবুল কালাম এ ঘটনায় কলাপাড়া থানায় মাহবুব গাজী, ছিদ্দিক কাজী, রাসেল কাজীসহ ১২ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

তিনি অভিযোগ করেন, রাতের আঁধারে তার মাছের ঘের থেকে আসামীরা মাছ ধরে নিয়ে যাচ্ছে এ খবর পেয়ে সে ঘেরের পাড়ে গেলে তার উপর হামলা করে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহমেদ জানান,  রাতে ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করে।  ঘটনাস্থল থেকে মাছ শিকারের একাধিক জাল জব্দ করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন